English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

কোস্টারিকার বিপক্ষে গোলোৎসব করল স্পেন


বিডিটুডেস ডেস্ক: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে কোস্টারিকার বিপক্ষে গোল-উৎসব করেছে স্পেন। শনিবার রাতে কোস্টারিকাকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে আন্দ্রেস ইনিয়েস্তার দল। ঘরের মাঠে স্পেনের এমন বিজয়ের মহাৎসবে মেতে ওঠেন দর্শক-ভক্তরা।

এস্তাদিও লা রোসাদেলায় অনুষ্ঠিত ম্যাচে স্পেনের হয়ে জোড়া গোল করেন ডেভিড সিলভা। একটি করে গোল করেন জর্ডি আলবা, আলভেরো মোরাতা ও ইনিয়েস্তা।

ঘরের মাঠে স্পেনের খেলোয়াড়রা মাঠে স্বাধীনভাবে বিচরণ করেন। অন্যদিকে কোস্টারিকার রক্ষণ ছিল বেশ বাজে। সফরকারীদের রক্ষণের দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে গোলোৎসবে মেতে ওঠে স্প্যানিশরা। স্পেনের প্রথম চারটি গোলেই কোস্টারিকার ডিফেন্ডারদের ভুল চোখে পড়ার মতো ছিল।

কোস্টারিকার ডিফেন্সের দুর্বলতার সুযোগ কাজে লাগিয়ে খেলার ষষ্ঠ মিনিটে আলবার গোলে লিড নেয় স্পেন। ২৩তম মিনিটে মোরাতার গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা।

প্রথমার্ধের শেষের দিকে মোরাতাকে মাঠ থেকে তুলে নেন কোচ লোপেতেগুই। তবে সেটি স্প্যানিশ অ্যাটাকে কোনো প্রভাব ফেলেনি। বিরতির পর চার মিনিটের ব্যবধানে দুই গোল করে স্পেনের বড় জয় নিশ্চিত করেন সিলভা। ৫১তম মিনিটে নিজের প্রথম এবং দলের তৃতীয় গোলটি করেন এই ম্যানচেস্টার সিটি তারকা। চার মিনিট পর করেন আরেকটি গোল। ৭৩তম মিনিটে বার্সেলোনা মিডফিল্ডার ইনিয়েস্তা কোস্টারিকার কফিনে শেষ পেরেক ঠুকে দেন।

বিডিটুডেস/ এস আই/ ১২ নভেম্বর, ২০১৭