English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

বাংলাদেশে আসছেন ফিল সিমন্সও সাক্ষাৎকার দিতে! 

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আসছেন সিমন্সও সাক্ষাৎকার দিতে 
রিচার্ড পাইবাস তার পরিকল্পনা জানিয়েছেন বুধবার, বাংলাদেশের কোচ বাছাইয়ের সাক্ষাৎকার দিতে আসছেন ফিল সিমন্সও। আগামী শনিবার ঢাকায় আসছেন ওয়েস্ট ইন্ডিজের সাবেক অলরাউন্ডার ও কোচ।বাংলাদেশের সাবেক কোচ পাইবাস এসেছেন মঙ্গলবার। বুধবার বিসিবিকে জানিয়েছেন তার পরিকল্পনা। পাইবাসের উপস্থাপনা দেখার পর বিসিবি প্রধান নাজমুল হাসান জানালেন সম্ভাব্য বাকিদের কথা।

 

আরো পড়ুন:- যে কারনে দলের সবাইকে ‘আইফোন এক্স’ উপহার দিলেন নাফিসা

৯ তারিখে আসবে ফিল সিমন্স। জানা গেছে, সিমন্সের আগে সাক্ষাৎকার দিতে আসতে পারেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও কোচ জেফ মার্শ। বিসিবি প্রধান জানিয়েছেন, আগামী রোববার বোর্ডসভায় কোচের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চান তারা। তাই আগ্রহীদের আসতে হবে এর আগেই।আশির দশকের শেষ থেকে নব্বই দশকের শেষ পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২৬টি টেস্ট ও ১৪৩টি ওয়ানডে খেলেছেন সিমন্স।

 

আরো পড়ুন:- খেলায় হাঁটুতে ইনজুরি প্রাথমিক করণীয় চিকিৎসা ও প্রতিরোধ (পর্ব – ২)

 

ক্রিকেট ছাড়ার পর ২০০৪ সালে জিম্বাবুয়ের কোচের দায়িত্ব নেন। তবে বিতর্কিতভাবে তাকে বরখাস্ত করা হয় পরের বছরই। ২০০৭ সাল থেকে ২০১৫ পর্যন্ত সাফল্যের সঙ্গে কোচিং করিয়েছেন আয়ারল্যান্ডকে। পরে দায়িত্ব নেন ওয়েস্ট ইন্ডিজের। তার কোচিংয়ে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু বোর্ডের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে গত সেপ্টেম্বরে হারাতে হয় দায়িত্ব।

 

বিস্তারিত দেখুন ভিডিওতে:- হাঁটুর ব্যথা থেকে মুক্তির সহজ উপায় knee pain treatment easy way

 

সূত্র: বিডিএন২৪

বিডিটুডেস/০৬ ডিসেম্বর, ২০১৭