English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

বিপিএল এর প্রথম রাউন্ড শেষে…

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জাতীয় দলের পঞ্চপান্ডব ম্যাশ, সাকিব, রিয়াদ, তামিম, মুশির মধ্যে মুশি ছাড়া বাকি সবার জন্যই ভালো টুর্নামেন্ট। মোসাদ্দেক বেশী সুযোগ পাননি। ইমরুল, মিঠুন আলী পাশ করেছেন। মুমিনুলের জন্য টুর্নামেন্ট আরো ভালো হতে পারতো।নাফিস,লিটন,সৌম্য,রনি ব্যার্থ। জহুরুল প্রমাণ করেছেন, তিনি ফুরিয়ে যাননি। টুর্নামেন্টের ফাইন্ড খুলনার আরিফুল হক, আকিফ, জাকির। আরিফুলের বিগ হিটিং লিমিটেড ওভার ক্রিকেটে বাংলাদেশের দীর্ঘ দিনের আদর্শ ৭/৮ নাম্বার ব্যাটসম্যানের অভাব পূরণের স্বপ্ন দেখিয়েছে। শান্ত দেশের জন্য ভালো সম্পদ,যদিও সুযোগ কাজে লাগাতে পারেনি।

 

* হতাশ করছে নাসির। তার ক্যারিয়ার স্ট্র‍্যাটেজি বাজে। বোলিং দিয়ে টিকে থাকার চেয়ে, ক্যারিয়ারের জন্য ওপেনিং বা টপ অর্ডারে নিজেকে প্রমোট না করলে নাসির অল্প সময়েই হারিয়ে যাবে।

* মাশরাফি স্টিল নাউ টি২০ এর বেস্ট পেসার। তার মত বোলিং মস্তিষ্ক ইভেন তার ধারে কাছেও বাংলাদেশের কোন পেসারের নেই।

তাসকিনের টি২০ বোলিং খুবই বাজে। ভ্যারিয়েশান নাই,প্ল্যান বি নাই। শফিউল,আল-আমিন,রুবেলের পারফরম্যান্স বিলো এভারেজ।সাইফুদ্দিন, রনি ভালো করেছে। তবে আবু জায়েদ রাহীর লাইন-লেন্থ সেন্স খুবই দারূণ। সে ছিলো সেরা।

সানজামুল,অপু,মাহেদি,সোহাগ গাজী, নাঈম জুনিয়র,তাইজুল সবাই এভারেজ। উইকেট ও ছিলো তাদের পক্ষে।

*বিদেশী প্লেয়ারদের নিয়ে কিছু বলে লাভ নেই। তবে পাঁচ বিদেশী আর এমন ভাঙ্গা নিন্ম মানের উইকেটে খেলে টি২০ র‍্যাংকিং এর ১১ নম্বর দেশের ক্রিকেটের লং রানে কি লাভ হয়েছে, আমার জানা নেই।