English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

গৃহবধূর শয্যাসঙ্গিনী শ্বশুর!


বিডিটুডেস আন্তর্জাতিক: ভারতের মুম্বাই শহরের ভিরারে ২৫ বছরের এক যুবতী সম্প্রতি পুলিশের কাছে অভিযোগ করেছেন, তার স্বামী নীকেশ গিরি যৌনমিলনে অক্ষম হওয়ায় তার বাবার কাছে স্ত্রীকে যৌন মিলন করতে চাপ দিয়েছে। ওই নারী জানায়, নীকেশের ছেলে সন্তান চাই। ফলে স্ত্রীকে সে তার বাবার শয্যাসঙ্গিনী হওয়ার জন্য জোর করেছেন।

এছাড়া অনিল যাদব নামে এক আরেক চিকিৎসকের সঙ্গে যৌনমিলনের জন্যও স্ত্রীকে চাপ দিয়েছেন নীকেশ। খবর এবেলার।

বছর খানেক আগে অভিযোগকারী তরুণীর সঙ্গে বিয়ে হয় নীকেশের। ফুলশয্যার রাতেই নীকেশ তাকে নিজের যৌন অক্ষমতার বিষয়টি জানিয়ে দেয় এবং ওই রাতেই ঘর থেকে বেরিয়ে যায়। এরপর চিকিৎসক অনিলকে সদ্য বিবাহিত স্ত্রীর কাছে পাঠিয়ে দেয় নীকেশ।

এমন কুপ্রস্তাবে রাজি হননি ওই তরুণী। এ কারণে সারা রাত তাকে শ্বশুর বাড়ির বারান্দায় কাটাতে হয়। এরপর থেকে শ্বশুর পান্নালাল গিরিও তার ঘরে আসত। শ্বশুর মদ্যপ অবস্থায় এসে পাশে তার শুয়ে থাকতো ও তাকে স্পর্শ করতো। এমনকি এসব ঘৃণ্য কাজে নীকেশের মা ও বোন মদদ দিতো।

এক পর্যায়ে ছয় মাস আগে বাবার বাড়িতে খবর পাঠান ওই তরুণী। খবর পেয়ে তার বাবা মুম্বাই এলে, মেয়েসহ তাদের বাড়ি থেকে বের দেয় গিরি পরিবার। অবশ্য মুম্বাই নারী পুলিশের এসিপি পান্না মোমায়া জানিয়েছেন, গিরি পরিবার তাদের পুত্রবধূকে বিবাহবিচ্ছেদে রাজি করানোর জন্য শাসিয়েছে।

বিডিটুডেস/ এস আই/ ০৭ নভেম্বর, ২০১৭


  • 25
    Shares