English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

আজকের রাশিফল


ধনু (23 Nov – 21 Dec)

শিক্ষা কিংবা গবেষণার কাজের জন্য সম্মাননা পাবেন কেউ কেউ। পারিবারিক অশান্তির কারণে কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশ সৃষ্টি হতে পারে। অর্থহানি বা আত্মীয় বিচ্ছেদ হওয়ার আশঙ্কাও আছে

মকর (22 Dec – 20 Jan)

বাড়িতে অতিথি আসায় সময় এবং অর্থ—দুই-ই ব্যয় হবে। রাজনীতিবিদদের জন্য দিন শেষে প্রশংসা অপেক্ষা করছে। কর্মস্থলে কোনো ঝামেলা তৈরি হতে পারে। ভুল বুঝতে পারে প্রেমিকাও।

কুম্ভ (22 Jan – 18 Feb)

বিদেশে কর্ম করে খাওয়ার স্বপ্ন আজ পূরণ হতে পারে। কোনো কারণে মনমেজাজ ফুরফুরে থাকবে। অস্থিরতা পরিহার করুন। দানের অভ্যাস আরেকটু বাড়ালে ক্ষতি কী? ভ্রমণে সতর্ক থাকুন।

মীন (19 Feb – 20 Mar)

কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে আরো সবুর করতে হবে। টাকা-পয়সা ধার দিতে বন্ধু বা সহকর্মী এগিয়ে আসবে। বুদ্ধিবলে শত্রু বধ হবে।

মেষ (21Mar – 20 Apr)

বুদ্ধি দিয়ে সময় ও সুযোগের সদ্ব্যবহার করতে পারলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা মিলবে। নিজ সম্পত্তির হিসাব রাখুন; কখন কাজে লাগে, তা কি বলা যায়?

বৃষ (21 Apr – 20 May)

নতুন গৃহসামগ্রী কেনার সম্ভাবনা আছে। আরেকটি সুযোগ আসবে বিদেশ যাত্রার ব্যাপারে। বিদেশি সংস্থা বা ব্যক্তির সঙ্গে চুক্তি হবে কারো কারো। মনমেজাজ খুব একটা ভালো থাকবে না।

মিথুন (22 May – 21 Jun)

পছন্দের বিষয়ে উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে যাওয়ার সুযোগ আসবে। বাড়বে সামাজিক যশ ও প্রতিপত্তি। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে পারেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন। যাত্রা শুভ।

কর্কট (22 Jun – 22 Jul)

টাকা-পয়সার অভাব থাকবেই; তাই বলে বিচলিত হওয়া যাবে না। দিনের কাজকর্ম মন দিয়ে করার চেষ্টা করুন। অন্যকে খুশি করার চেয়ে আজ নিজের ভবিষ্যতের কথা বেশি করে ভাবুন।

সিংহ (23 Jul – 23 Aug)

কোনো ঘটনায় বন্ধুবান্ধব কিংবা আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ তৈরি হতে পারে। ঘরোয়া কাজের অগ্রগতি বাড়বে। পরিস্থিতির কারণে আজ অধিক সাহসিকতার পরিচয় দেখাতে পারেন। যাত্রা শুভ।

কন্যা (24 Aug – 23 Sep)

নতুন কোনো ঘটনায় পারিবারিক কলহের মাত্রা বাড়ার আশঙ্কা আছে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে যোগ্যতা মেলে ধরতে পারবেন। সাহসিকতার জন্য প্রশংসা মিলবে।

তুলা (24 Sep – 23 Oct)

কাজকর্মে মানসিক উৎসাহ বাড়বে। লাভজনক কাজের সুযোগ পাবেন কেউ কেউ। নতুন প্রকল্প নিয়ে ব্যবসায়ীরা এগিয়ে যেতে পারেন; সমস্যা নেই। টাকা-পয়সা হাতে আসবে। ভ্রমণে সতর্ক থাকুন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)

কোনো কারণে আজ নিজেকে সৌভাগ্যবান মনে হতেই পারে। বেকারদের কেউ কেউ কাজের সন্ধান পাবেন। সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। বিনোদন শুভ।