English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

একটি কিনলে আরেকটি ফ্রি স্মার্টফোন ও ট্যাব মেলায়


রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) স্মার্টফোন ও ট্যাব মেলায় চলছে বিশেষ অফার। মেলায় একটি কিনলে আরেকটি স্মার্টফোন ফ্রি দেয়ার অফার দিয়েছে মোবাইল ব্র্যান্ড উই। মেলা প্রাঙ্গণে গিয়ে দেখা যায়, সেরা ব্র্যান্ডগুলোর ডিভাইস প্রদর্শনী চলছে এখানে। অংশ নিয়েছে ২৪টি ব্রান্ড।

 

শনিবার সরকারি ছুটি হওয়ায় সকাল থেকেই ছিল দর্শনার্থীদের ব্যাপক উপস্থিতি। অন্যদিকে বিভিন্ন মূল্যছাড় আর উপহার দিয়ে মেলা জমিয়ে রেখেছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। মেলায় উই মোবাইল কোম্পানি দিচ্ছে একটার সঙ্গে আরেকটি ফ্রি স্মার্টফোন। তিনটি নির্দিষ্ট মডেলের সেটের সঙ্গে পাওয়া যাবে এই অফার। ভি-৩, এস-১ ও এক্স-২ মডেলের ৯ থেকে ১২ হাজার টাকার মতো দাম পড়বে। সঙ্গে যে হ্যান্ডসেট ফ্রি পাওয়া যাবে, সেটির দাম ৩৫শ টাকা। গিফট প্যাক তো থাকছেই।

 

বিক্রেতা আরিফ হোসেন বলেন, মেলার প্রথম দিন থেকেই দেশীয় ব্র্যান্ড উই মোবাইল দিচ্ছে একটা কিনলে আরেকটা ফ্রি অফার। উই মোবাইল ব্র্যান্ডের নির্দিষ্ট স্মার্টফোন কিনলে এই অফার পাওয়া যাচ্ছে।এ দিকে মেলায় মাত্র ২ হাজার টাকায় পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের স্মার্টফোন। ৬ হাজার টাকা মূল্যের গ্যালাক্সি স্টার প্রো মডেলের এই ফোনটিতে মেলা উপলক্ষে দেয়া হচ্ছে বিশেষ ছাড়। এ ছাড়া স্যামসাংয়ের গ্যালাক্সি এস৮, এস৮ প্লাস কিনলে পাওয়া যাবে ১০ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়। এ ছাড়া রয়েছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ।

 

শাওমির ফ্ল্যাগশিপ ফোন এমআই ৬-এর দেখা মিলবে মেলায়। উপহার হিসেবে হ্যান্ডসেটটির সঙ্গে থাকবে টি-শার্ট, ওয়াটার পট ও ৫ হাজার মিলি অ্যাম্পিয়ার পাওয়ার ব্যাংক।এ ছাড়া মেলায় শাওমির ফোন কিনলে থাকবে স্ক্র্যাচকার্ড। এই কার্ড ঘষে মিলতে পারে এমআই বাইসাইকেল, এমআই স্কুটার, ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকিট, ঢাকা-কক্সবাজার এয়ার টিকিটসহ নানা উপহার। এছাড়া মূল্যছাড়সহ গিফটও আছে।

 

অন্যদিকে আসুসের ফোন কিনলে লটারি সুবিধা থাকছে। সিম্ফনির যে কোনো হ্যান্ডসেটে থাকছে ৫ শতাংশ ছাড়।সিম্ফনির অন্যান্য হ্যান্ডসেট মডেলে পাওয়া যাবে টি-শার্ট এবং মগ। অপ্পো এফথ্রি প্লাস ফোনে নিশ্চিত উপহার হিসেবে থাকবে ব্লুটুথ স্পিকার। হুয়াওয়ের স্মার্টফোন কিনলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১০ শতাংশ ছাড়।

 

এ ছাড়া অরিজিনাল অ্যাক্সেসরিজে পাওয়া যাবে ২০ শতাংশ ছাড়। মেলায় ডিটেল নিয়ে এসেছে পাওয়ার ব্যাংক, চার্জার, ইউএসবি ক্যাবল, ফার্স্ট চার্জি ক্যাবল, রাউটারসহ বেশ কয়েক ধরনের অ্যাক্সেসরিজ।মেলায় প্রতিটি পণ্য ৩০ শতাংশ ছাড়ে বিক্রি করা হচ্ছে। মোবাইল অ্যাক্সেসরিজ নিয়ে অংশ নিয়েছে গ্লোবাল ব্র্যান্ডের এডাটা। সনি র্যাংগস বেশ কয়েকটি মডেলের ব্লুটুথ স্পিকার বিক্রি করছে। এ ছাড়াও ই-কমার্স প্রতিষ্ঠান আজকের ডিলে মোবাইল ও ট্যাবের অ্যাক্সেসরিজ পাওয়া যাচ্ছে।

 

মেলা থেকে স্যামসাং ট্যাব কিনেছেন রোমা। তিনি জানান, মেলায় এসে একটি ট্যাব নিলাম। দামে ৩ হাজার ৩০০ টাকা ছাড় পেয়েছি। সঙ্গে আরও কিছু উপহার।

তিন দিনব্যাপি এই মেলার শেষ দিন আজ শনিবার। চলবে রাত ৮ টা পর্যন্ত।

 

আর এস – বিডিটুডেজ – ০৫/০৮/২০১৭ইং