English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

আইসিএসবি’র ৭ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


ছবিতে ডান থেকে: নাজমুল করিম এফসিএস, ট্রেজারার, মোহাম্মদ সানাউল্লাহ এফসিএস, প্রেসিডেন্ট, মোহাম্মদ বুল হাসান এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, মো: সেলিম রেজা এফসিএস, ভাইস প্রেসিডেন্ট এবং ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত-সচিব কাজী মফিজুর রহমান ।

 

 

 

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি) এর  ৭ম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত শনিবার ১৯শে আগস্ট ২০১৭ রাজধানীর বিয়াম অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। ইনস্টিটিউটের সভাপতি জনাব মোহাম্মদ সানাউল্লাহ্ এফসিএস উক্ত সভায় সভাপতিত্ব করেন ।

সভাপতি মহোদয় তাঁর উদ্বোধনী ভাষণে ইনস্টিটিউটের কিছু গুরত্বপূর্ণ  সফলতার উল্লেখ করে ২০১৬ সালের কাউন্সিল রিপোর্ট উপস্থাপন করেন । ইনস্টিটিউটের ট্রেজারার, নাজমুল করিম এফসিএস সভায় উক্ত বছরের (৩১শে ডিসেম্বর ২০১৬) নিরীক্ষিত হিসাব ও প্রতিবেদন উপস্থাপন করেন । উপস্থিত সদস্যবৃন্দ কন্ঠ ভোটের মাধ্যমে কাউন্সিল প্রতিবেদন এবং বার্ষিক নিরীক্ষিত হিসাব ও প্রতিবেদনের অনুমোদন প্রদান করেন ।

অত:পর সভাপতি মহোদয় বাণিজ্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব তোফায়েল আহমদ এমপি ও সম্মানিত সচিব মি: শুভাষিশ বোসকে তাঁদের নিয়ন্ত্রণাধীন প্রতিষ্ঠানের  প্রতি অব্যাহত সহযোগিতা ও প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদানের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন পূর্বক আশাবাদ ব্যক্ত করেন যে আগামীতেও তাঁদের প্রয়োজনীয় সহযোগিতা ও দিক নির্দেশনা অব্যাহত থাকবে । তিনি উপস্থিত সদস্যবৃন্দদেরকে প্রতিষ্ঠানের উন্নয়ন কার্যক্রমে আরও সক্রিয় ভূমিকা রাখার অনুরোধ করেন ।

উক্ত সাধারন সভায় ইনস্টিটিউটের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ বুল হাসান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট মো: সেলিম রেজা  এফসিএস এবং ইনস্টিটিউটের  ভারপ্রাপ্ত-সচিব কাজী মফিজুর রহমান  উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারন সভায় উল্লেখযোগ্য সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন এবং ইনস্টিটিউটের সার্বিক সফল কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং কাউন্সিল সদস্যদের অভিনন্দনজ্ঞাপন করেন এবং প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কার্যক্রমের ক্ষেত্রে পরামর্শ প্রদান করেন ।