English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

কন্যা সন্তানের বাবা হলেন জুকারবার্গ


 

 

বিডিটুডেস ডেস্ক :

আবারও মেয়ের বাবা হলেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। চলতি মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী প্রিসসিলা চ্যান। সদ্যজাত মেয়ের নাম রাখা হয়েছে অাগস্ট।

সোমবার ফেসবুকে এক পোস্টে জুকারবার্গ লিখেছেন, প্রিসসিলা এবং আমি আমাদের মেয়ে আগস্টকে পেয়ে খুব খুশি।
অগাস্টের উদ্দেশে একটি চিঠিও লিখেছেন তারা।

মেয়েকে উদ্দেশ করে তিনি বলেন, ‘ওর উদ্দেশে একটি চিঠি লিখেছি আমরা। যে পৃথিবীতে সে বেড়ে উঠবে তার সম্পর্কে যেন সে সম্যক ধারণা পায়। তবে আমরা চাই না ও যেন খুব তাড়াতাড়ি বড় না হয়।’

ছোট্ট আগস্টকে উদ্দেশ করে বাবা-মা লিখেছেন, তার এবং তার সময়কার শিশুদের জন্য তারা যতটুকু সম্ভব পৃথিবীকে সুন্দর করে গড়ে তুলবেন। জুকারবার্গ দম্পতির আরো একটি মেয়ে আছে। তার নাম ম্যাক্স, বয়স আড়াই বছর।

পরিবারের নতুন সদস্যের উদ্দেশে লেখা খোলা চিঠির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে মায়ের কোলে শুয়ে থাকা ছোট্ট অাগস্টের সঙ্গে খেলছে বড় মেয়ে ম্যাক্স এবং বাবা জুকারবার্গ।

চিঠিতে আরও বলা হয়েছে ,তোমাদের প্রজন্ম যাতে আরও ভালো জীবনযাত্রার সুযোগ পায় তার জন্য প্রয়োজনীয় সব চেষ্টা করছি আমরা। আজকাল মানুষ শুধু ভুলত্রুটি ধরতেই ব্যস্ত। তবে তোমাদের ভবিষ্যত প্রজন্মকে নিয়ে আমরা আশাবাদী। ইতিবাচক পরিবর্তন ঘটবে বলে এখনও বিশ্বাস করি।

এই মুহূর্তে তোমার শৈশব নিয়ে কথা বলতে চাই। শৈশবই সব থেকে ভালো সময়। তাই ভবিষ্যত নিয়ে দুশ্চিন্তা করে সময় নষ্ট করো না। আমরা তোমাকে খুব ভালবাসি। তোমার জীবন ভালোবাসা ও আনন্দে ভরে উঠুক।’

এ বছর মার্চ মাসে প্রিসিলা দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা বলে ঘোষণা করেছিলেন জুকারবার্গ। সন্তানের জন্মের পর দু’মাসের ছুটি নেবেন বলে চলতি মাসের শুরুতেই জানিয়েছিলেন তিনি।

 

 

এম এস-  বিডিটুডেস- ২৯/৮/২০১৭

 

 


  • 25
    Shares