English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

ধানমন্ডিতে ইংলিশ মিডিয়াম স্কুলছাত্রীর আত্মহত্যা


 

প্রতীকী ছবি

 

 

রাজধানীর ধানমন্ডি এলাকায় বিষপান করে এক ছাত্রী আত্মহত্যা করেছেন। তার  নাম নাজনীন বশিরা। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে।

মৃত নাজনীনের মা জেরিন ঢাকাটাইমসকে বলেন, আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার সময়ে নাজনীন বিষপান করে বাসার সবার অজান্তে। পরে তার মুখে লালা দেখে আমরা নিশ্চিত হ্ই সে বিষ খেয়েছে। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বিকাল পৌনে চারটার সময়ে মৃত ঘোষণা করেন। তবে তার আত্মহত্যার প্রকৃত কারন জানাতে পারেনি তার পরিবার।

মৃত নাজনীন বশিরা এ বছর ধানমন্ডির একটি স্কুল থেকে ও লেভেল পাশ করেছেন। তিনি ধানমন্ডির ১২/এ নম্বর সড়কের ৭৩ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার নিউরা গ্রামের এএইচ এম কামাল হোসেনের মেয়ে।

ঘটনার সত্যতা স্বীকার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বাচ্চু মিয়া বলেন, মৃত নাজনীনের লাশ জরুরি বিভাগের মর্গে রয়েছে। বিষয়টি ধানমন্ডি থানার পুলিশকে অবহিত করা হয়েছে।

 

এম এস-  বিডিটুডেস- ৩১/৮/২০১৭