English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

ওজন কমিয়ে প্রচ্ছদে কারিনা


 

 

 

বিডিটুঁডেস বিনোদন :

কারিনা কাপুর খানকে দেখে কে বলবে তিনি মা হয়েছেন! কি ঝলমলেই না লাগছে তাকে। মাতৃত্ব-পরবর্তী ওজন কমাতে এক বছরেরও কম সময় লাগলো তার। পুত্রসন্তান তৈমুর আলি খানের মুখ দেখার পর প্রথমবার ম্যাগাজিনের প্রচ্ছদকন্যা হলেন ৩৬ বছর বয়সী এই অভিনেতা।

ফিল্মফেয়ারের সেপ্টেম্বর সংখ্যার প্রচ্ছদ সাজানো হয়েছে কারিনাকে নিয়ে। এজন্য ফ্যাকাশে গোলাপি গাউন পরেছেন তিনি। কানে দিয়েছেন নিরব মোদির নকশা করা দুল। নখে দিয়েছেন সাদা রঙ। ছবিগুলো এখন অনলাইনে ভাইরাল।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কারিনা লিখেছেন, ‘ঘর বাঁধা ও সন্তানের মা হওয়া নিয়ে আমার উচ্ছ্বাস ছিল। নিজের আনন্দগুলো পরিবার, বন্ধু ও ভক্তদের সঙ্গে ভাগ করে নিতে চেয়েছি। তাই কিছুই লুকাইনি। এমনকি বেড়ে যাওয়া ওজন নিয়েও লুকোচুরি করিনি। সত্যি বলতে গত তিন মাসে ওজনটা কমিয়েছি। ফিল্মফেয়ারের প্রচ্ছদকন্যা হয়ে সেটাই উদযাপন করলাম।’

গত বছরের জুলাইয়ে স্বামী সাইফ আলি খান জানান, কারিনা সন্তানসম্ভবা। তবে গর্ভধারণের ফলে ঘরের চারদেয়ালে শুয়েবসে থাকেননি তিনি। তৈমুরের জন্মের চার মাস আগে ল্যাকমে ফ্যাশন উইকে ক্যাটওয়াক করেন বেবো (কারিনার ডাকনাম)। আর মা হওয়ার ৪৫ দিন পরেই ফেব্রুয়ারিতে ল্যাকমে ফ্যাশন উইকে আবার র‌্যাম্পে দেখা গেছে তাকে।

এদিকে মা হওয়ার পর প্রত্যাবর্তনের ছবি ‘ভিরে ডি ওয়েডিং’-এর শুটিং শুরু করেছেন কারিনা। এতে তার সঙ্গে থাকছেন সোনম কাপুর ও সারা ভাস্কর ও শিখা তালসানিয়া।

 

 

এম এস-  বিডিটুডেস- ০৭/৯/২০১৭