English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

চুয়াডাঙ্গায় নবাগত সিভিল সার্জনের যোগদান


 হাফিজুর রহমান  কাজল,চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গায় নবাগত সিভিল সার্জন  যোগদান করেছেন।  পূর্বের সিভিল সার্জন ডা. রওশন আরা বেগমের বদলি হওয়ার পর বেশ কিছুদিন ধরে পদটি শূন্য ছিলো। সম্প্রতি ডা. দিলীপ কুমার রায় যোগদান করেছেন।

তিনি  ঝিনাইদহ স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক ও ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে (সংযুক্তি) দীর্ঘদিন যাবৎ সুনামের সাথে দায়িত্ব পালন করেন এবং সেখান থেকে পদোন্নতি পেয়ে গত রোববার সকাল ১০টায় সিভিল সার্জন হিসেবে চুয়াডাঙ্গায় নতুন কর্মস্থলে যোগদান করেন।

এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন চুয়াডাঙ্গা সদর, জীবননগর, আলমডাঙ্গা ও দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলী হোসেন, ডা. রফিকুল ইসলাম, ডা. মাসুদ রানা ও ডা. আবু হেনা মো. জামাল, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু হাসান মো. ওয়াহেদ রানা, ডা.পরিতোষ কুমার ঘোষ, ডা. আবুল হোসেন, ডা. মাহবুবুর রহমান মিলন, ডা. তারিক হাসান শাহীন, ডা. আকলিমা খাতুন, ডা. আসাদুর রহমান মালিক খোকন ও সিভিল সার্জন অফিসের পরিসংখ্যান অফিসার আখতার হোসেন প্রমুখ।

একান্ত আলাপচারিতায় ডা. দিলীপ কুমার রায় বলেন, বহুল প্রচলিত ও জনপ্রিয় পত্রিকা দৈনিক মাথাভাঙ্গার সুনাম অনেক আগে থেকেই শুনেছিলাম। আজ সে পত্রিকার সাংবাদিকের সাথে কথা বলতে পেরে খুব ভালো লাগছে। তিনি আরও বলেন, সকলের সহযোগিতা পেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালকে একটি মডেল হাসপাতালে হিসেবে গড়ে তুলবো। নবাগত সিভিল সার্জন ডা. দিলীপ কুমার রায়ের জন্মস্থান খুলনা জেলার ডুমুরিয়া থানাতে হলেও বর্তমানে তিনি যশোর জেলার কেশবপুরে স্থায়ীভাবে বসবাস করছেন।

বিডিটুডেস/জেডএইচ/১২সেপ্টেম্বর’১৭