English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

মেসি বিশ্বকাপে না খেললে ম্যারাডোনা ভক্তরা সবচেয়ে খুশি হবে


আর্জেন্টিনার সাবেক স্টাইকার মারিও ক্যাম্পেস মনে করেন যদি মেসি ও তার দল আর্জেন্টিনা রাশিয়া বিশ্বকাপে যেতে না পারে তাহলে সবচেয়ে বেশি খুশি হবে আরেক আর্জেন্টাইন খেয়োরার ম্যারাডোনার ভক্তরা। বিশ্বকাপ বাছাইপর্বের শেষ রাউন্ডে এসে আর্জেন্টিনার বাঁচা মরার লড়াইয়েল আগে এমন মন্তব্য করা সত্যিই অবাক করার মত।

কিন্তু তিনি কেন এমন মন্তব্য করছেন। কারণ তিনি মনে করেন, ম্যারাডোনা ভক্তরা সব সময় মেসিকে ম্যারাডোনার সাথে তুলনা করে। ম্যারাডোনা আর্জেন্টিনা ভক্তদের জন্য যেখানে বিশ্বকাপ জিতে দেখিয়েছেন সেখানে ফুটবলের অবিসংবাদিত নেতা মেসি বলতে গেলে কিছুই জিততে পারিনি।

১৯৭৮ সালে মারিও ক্যাম্পেস বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। তিনি মনে করেন যদি মেসি ও আর্জেন্টিনা এবার রাশিয়া বিশ্বকাপে খেলার সুযোগ না পায় তাহলে ম্যারাডোনা সব সময় তার ভক্তদের কাছে সেরাই থাকবে। সেজন্য কিছু ম্যারাডোনা ভক্তরা চায় যে মেসি যেন রাশিয়া বিশ্বকাপে খেলতে না পারে।

মেসি ছাড়া সামনের বিশ্বকাপ মানে একটি বিশাল শূন্যতা মনে করেন ক্যাম্পস। তিনি মনে করেন তার দল আর্জেন্টিনার সমস্যা কেবল মানসিক অন্য কিছু নয়। তিনি অবশ্য কোচ সাম্পওলিকে সামনে এনেছেন তার এই গুরুদায়িত্বতের কথা স্মরণ করিয়ে। তিনি বলেন, সাম্পলির হাতে মাত্র ৯০ মিনিট সময় থাকবে। তাকে এই সময়ের মধ্যেই দেখাতে হবে তিনি আর্জেন্টিনা দলের জন্য কি, এবং কি কি করতে পারেন। কারণ সবায় মনে করেন যে তিনিই কেবল আর্জেন্টিনাকে বাঁচাতে পারেন।

সূত্র: গোল

বিডিটুডেজ/ এম, এইচ/ ৯ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares