English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

হরতালের প্রভাব নেই রাজধানীতে


বিডিটুডেস ডেস্ক: জামায়াতে ইসলামির আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ দলের কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতালে কোন সাড়া নেই রাজধানী ঢাকায়। এমনকি কোথাও কোথাও তীব্র যানজটও লক্ষ্য করা গেছে।

বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীতে হরতালের কোন প্রভাব পড়েনি বলে জানা গেছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনাও ঘটেনি। অন্যান্য কর্মদিবসের মতো স্বাভাবিকভাবে চলছে যানবাহন। বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে যানজটও দেখা গেছে। ঢাকা থেকে ছেড়ে যাচ্ছে দূরপাল্লার পরিবহনও।

হরতালে নাশকতা এড়াতে রাজধানীর বিভিন্ন পয়েন্টে সকাল থেকে মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যদের উপস্থিতিও লক্ষ্য করা গেছে। তবে জামায়াতের কোনো নেতাকর্মীকে রাজপথে দেখা যায়নি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে যানবাহনও। রাস্তায় বাড়ছে মানুষও। দোকানপাটও খুলতে শুরু করেছে।

এদিকে হরতাল প্রত্যাখ্যান করে রাজধানীতে যান চলাচল স্বাভাবিক রাখার ঘোষণা দিয়েছে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

প্রসঙ্গত, জামায়াতে ইসলামীর আমির মকবুল আহমাদসহ আট নেতাকে গ্রেফতার ও রিমান্ডের প্রতিবাদে মঙ্গলবার সারা দেশে তিন দিনের কর্মসূচি ঘোষণা করে দলটি। কর্মসূচির অংশ হিসেবে বুধবার সারা দেশে বিক্ষোভ এবং বৃহস্পতিবার সারা দেশে সকাল-সন্ধ্যার হরতাল ও শুক্রবার দোয়া মাহফিল পালন করবে দলটি।

বিডিটুডেস/ এস আই/ ১২ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares