English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

জামায়াতের হরতালে অবশেষে বিএনপির সমর্থন


বিডিটুডেস ডেস্ক: জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে আজকের (বৃহস্পতিবার) হরতালকে সমর্থন করেছে বিএনপি। হরতাল শুরুর চার ঘন্টা পর এক সংবাদ সম্মেলনে এই সমর্থন দেয় দলটি।

দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে জামায়াত আজ বৃহস্পতিবার সকাল ৬টা থেকে সারা দেশে হরতালের ডাক দেয়। হরতাল শুরুর চার ঘণ্টা পর সকাল ১০টার দিকে রাজধানীর নয়াপল্টনের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তাতে সমর্থন দেওয়ার কথা জানান বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী।

বিএনপি নেতা ব‌লেন, ‘‌বি‌রোধী রাজ‌নৈ‌তিক দলগু‌লো‌কে ভয় দেখা‌নোর জন্য এবং বি‌রোধীদ‌লের কর্মসূ‌চি‌কে বানচাল করার জন্য সরকার জামায়া‌তের নেতাকর্মী‌দের গ্রেপ্তার করেছে। ২০ দ‌লের নেতাকর্মীরা সরকা‌রের আক্রোশ থে‌কে রেহাই পা‌চ্ছে না। জুলু‌মের ধারা বজায় রাখার জন্য সরকার ২০-দলীয় নেতাকর্মী‌দের গ্রেপ্তার করছে।’

এ সময় রুহুল কবির রিজভী জানান, ১৫ অক্টোবর বিএন‌পির এক‌টি প্রতি‌নি‌ দল নির্বাচন ক‌মিশনা‌রের (ইসি) সংলা‌পে অংশ নেবে।

এরআগে গত সোমবার রাজধানী উত্তরার ৬ নম্বর সেক্টরের একটি বাসা থেকে রাত ৯টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে জামায়াতের নয় নেতাকে আটক করে। এদের মধ্যে রয়েছেন জামায়াতে ইসলামী আমির মকবুল আহমাদ, জামায়াতের সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান, নায়েবে আমির শামসুল ইসলাম, মিয়া গোলাম পরওয়ার প্রমুখ।

বিডিটুডেস/ এস আই/ ১২ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares