English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

কেরানীগঞ্জে পানির ট্যাংক থেকে শিশুর লাশ উদ্ধার


বিডিটুডেস ডেস্ক: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ উপজেলায় পানির রিজার্ভ ট্যাংক থেকে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মৃত মো. মাহাদী হাসান মাহি (৯) ওই এলাকার মালয়েশিয়া প্রবাসী মো. ইমন হোসেনের ছেলে। কৈবর্ত্যপাড়ায় শিশুটির নানা বাড়িতে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

স্বজনদের বরাত দিয়ে এসআই জানান, আড়াই মাস আগে মাহিদের বাড়ির পাশের একটি ভবনের নীচতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে তার নানার পরিবার বসবাস করছিল। মাহি নানা-নানির কাছেই বেশিরভাগ সময় থাকত।

এসআই ফারুক জানান, বুধবার রাতে নানার সঙ্গে পাশের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠানে যাওয়ার জন্য নানি তাকে জামা কাপড় পরিয়ে দেন। নানার আসতে দেরি হওয়ায় সে একাই বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়।

“অনেক খুঁজাখুঁজি ও এলাকায় মাইকিংয়ের পর এক পর্যায়ে ঘরের সামনের পানির রিজার্ভ ট্যাংকের ভেতর থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

বৃহস্পতিবার সকালে নিহতের নানার বাড়ি থেকে লাশ উদ্ধার করে সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় বলে এসআই ফারুক জানান।

শিশুটি কীভাবে ট্যাংকের মধ্যে পড়ল সে ব্যাপারে কিছু জানাতে পারেনি কেউ। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে বলে ফারুক জানান।

বিডিটুডেস/ এম, এইচ/ ১২ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares