English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

‘এমসিসিও’ তে সাকিবের সদস্যপদ চুড়ান্ত হল


এমসিসিও’র পক্ষ থেকেই সাকিব আল হাসানকে দেওয়া হয়েছিল। তিনিও তাদের আমন্ত্রণের ইতিবাচক সাড়া দিয়েছিলেন। এবার এমসিসিও’র পক্ষ থেকে  এমসিসির পক্ষ থেকে  আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেয়া হলো, সাকিব আল হাসানকে ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে অন্তর্ভূক্ত করে নিয়েছে তারা।

শুধু সাকিব আল হাসানই নন, এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে ঠাঁই পেয়েছেন আরও তিনজন। নিউজিল্যান্ডের নারী ক্রিকেটার সুজি বেটস, (৩০)  ওয়েস্ট ইন্ডিজের ইয়ান বিশপ (৪৯)এবং শ্রীলঙ্কার কুমার ধর্মসেনা (৪৬)।

এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে সুযোগ পেয়ে সাকিব আল হাসান বলেন, ‘প্রেস্টিজিয়াস এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির একজন সদস্য হিসেবে আমাকে মনোনীত করায় নিজেকে খুব সৌভাগ্যবান মনে হচ্ছে।’ তাকেএ ধরনের একটি সম্মানে ভুষিত করার জন্য এমসিসিকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

শুধু সাকিব আল হাসানই নন, সুজি বেটস, ইয়ান বিশপ এবং কুমার ধর্মসেনাও এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটিতে অন্তর্ভূক্ত হতে পেরে নিজেদের সৌভাগ্যবান মনে করার কথা জানালেন মিডিয়াকে।

চার নতুন সদস্য নিয়োগই নয়, নতুন চেয়ারম্যানের নিয়োগ দেয়া হয়েছে সাবেক ইংল্যান্ড এবং মিডলসেক্স অধিনায়ক মাইক গ্যাটিংকে। মাইক ব্রিয়ারলির কাছ থেকে দায়িত্বভার গ্রহন করেন। ২০১৪ সালের দিকে এমসিসির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। এছাড়া এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির সদস্য ছিলেন ২০০৬ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত।

বিডিটুডেস/ এম, এইচ/ ১২ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares