English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

প্রস্তুতি ম্যাচে ৬ উইকেটের হার বাংলাদেশের


বিডিটুডেস ডেস্ক: দক্ষিণ আফ্রিকা ইনভাইটেড একাদশের কাছে একমাত্র প্রস্তুতি ম্যাচে ৬ উইকেটে হেরেছে বাংলাদেশ। প্রথমে ব্যাটিংয়ে নেমে ২৫৬ রানের লক্ষ্য দেয় বাংলাদেশ। এ রান সংগহ করতে দক্ষিণ আফ্রিকা ইনভাইটেশন একাদশকে খেলতে হয়েছে ৪৬ অভার তিন বল। আর হাতে ছিল ছয় উইকেট।

প্রথমে ব্যাটিং করতে নেমে বিপাকেই পড়ে মাশরাফির দল। তবে বিশ্রাম থেকে ফেরা সাকিব  এবং সাব্বিরের অর্ধ শতকে ম্যাচে ফেরে বাংলাদেশ। সাথে ইমরুলের ২৭, মুশফিকের ২২ এবং মাহমুদুল্লার ২১ রানের সুবাদে ২৫৫ রানে ৪৮.১ অভার খেলেই অল আউট হয় বাংলাদেশ।

রান তাড়া করতে নেমে সাচ্ছন্দ্রে খেলে গেছে দক্ষিণ আফ্রিকা ইনভাইটেশন একাদশ। তাদের উদ্বোধনী জুটিতেই আসে ১৪৭ রান তাও আবার ২৫.৪ অভারেই। জুটিভাঙেন অনিয়মিত বোলার নাসির হোসেন। তার বলেই দলের হয়ে সবথেকে বেশি রান করা মার্করাম ফিরে যান ৮২ রানে। এর পরে ম্যাথিউ ব্রিটকিকে বোল্ড করেন মাশরাফি। তবে দলের সেরা বোলার বলতে গেলে মাহমুদুল্লাহ। দলের পক্ষে দুই উইকেট নেন তিনি।

দক্ষিণ আফ্রিকা ইনভাইটেশন দলের  অভিনায়ক জেপি ডুমিনি (৩৪) এবং অন্যতম ডেশিং ব্যাটসম্যান এবিডি ভিলিয়াসকে (৪৩) ফেরান তিনি। ততক্ষনে অবশ্য ম্যাচের দৌড় গোড়ায় দক্ষিণ আফ্রিকার এই একাদশ। বাকি কাজটুকু অপরাজিত থেকেই সারেন জন্ডু (১০) ও ক্লাসেন (৫)।

বিডিটুডেস/ এম, এইচ/ ১২ অক্টোবর ২০১৭


  • 1.6K
    Shares