English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

প্রবাসী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত


বিডিটুডেস ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাদহ ইউনিয়নের কসবা এলাকায় পদ্মানদীর পাড়ে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ শাহিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত শাহিন (৩২) কুমারখালী উপজেলার নূরপুর গ্রামের বাসিন্দা। শাহিন প্রবাসী হত্যা মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক বলেন, গত রোববার সকালে কুমারখালী বাধবাজার এলাকায় কালী নদী থেকে প্রবাসী রাকিব হোসেনের হত্যা করা লাশ উদ্ধার করা হয়। ওই ঘটনার মূল পরিকল্পনাকারী দুজনসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। পরে বৃহস্পতিবার রাত নয়টার দিকে মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি শাহিনকে লাহিনীপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, তাঁর অন্য সহযোগীরা কসবা এলাকায় পদ্ম নদীর পাড়ে গোপন বৈঠক করছেেএমন সংবাদে পেয়ে তাঁকে নিয়ে রাত দুইটার দিকে সেখানে অভিযানে যাওয়া হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় শাহিন পালাতে গেলে গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি ও রামদা উদ্ধার করা হয়েছে। পুলিশের কয়েকজন সদস্য আহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডিটুডেস/ এস আই/ ১৩ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares