English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

ফতুল্লায় জোড়া খুন


বিডিটুডেস ডেস্ক: নারায়ণগ‌ঞ্জের ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে চলমান উত্তেজনার মধ্যে দুই যুবক‌কে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে সন্ত্রাসীরা।বৃহস্প‌তিবার রাত ১০টার দিকে ফতুল্লার কাশীপু‌র হোসাইনী নগ‌রে এক‌টি রিকশার গ্যা‌রে‌জের ভেত‌রে এ ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- গ্যা‌রেজ মা‌লিক মিল্টন হো‌সেন (৪০) ও তার সহ‌যো‌গী পার‌ভেজ আহ‌মেদ (৩৫)। পু‌লি‌শের ধারণা পূর্ব শত্রুতার জের ধরে তাদের হত্যা করা হয়েছে।পুলিশ মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য নারায়ণগঞ্জ একশ’ শয্যা জেনা‌রেল হাসপাত‌া‌লে পাঠিয়েছে।

প্রত্যক্ষদর্শী‌দের বরাত দি‌য়ে ফতুল্লা ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) কামাল উ‌দ্দিন ব‌লেন, নিহত মিল্টন হোসাইনী নগরে এক‌টি রিকশা গ্যা‌রে‌জের ব্যবসা করতেন। ওই গ্যা‌রে‌জের ভেত‌রে এক‌টি হো‌সিয়া‌রিও র‌য়ে‌ছে।

গত ক‌য়েক‌দিন আ‌গে এলাকার প্রভাব বিস্তার‌কে কেন্দ্র ক‌রে মিল্টন এলাকার বাপ্পী শিকদার না‌মে এক যুবক‌কে কু‌পি‌য়ে আহত ক‌রে। এ ঘটনায় উভয় গ্রু‌পের ম‌ধ্যে ক‌য়েক‌দিন ধরেই উত্তেজনা চলে আসছিল।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্প‌তিবার রা‌তে একদল যুবক হা‌তে ধারা‌লো অস্ত্র নি‌য়ে মিল্টনের গ্যা‌রে‌জে হানা দেয়। এ সময় পু‌রো এলাকায় অাতঙ্ক ছ‌ড়ি‌য়ে প‌ড়ে। বন্ধ হ‌য়ে যায় দোকানপাট। সন্ত্রাসীরা গ্যা‌রে‌জে ঢুকে মিল্টন ও তার সহ‌যো‌গী পার‌ভেজ‌কে কু‌পি‌য়ে হত্যা করে। পরে পু‌লিশ রাত সা‌ড়ে ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বিডিটুডেস/ এস আই/ ১৩ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares