English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

জাবি শিক্ষার্থীর আত্মহত্যা


বিডিটুডেস ডেস্ক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন হলে মো. আদনান নামের এক আবাসিক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার রাতে নিজ কক্ষে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পায় সহপাঠীরা। আদনান বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ৪১তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দশটার দিকে আদনানের রুমে (বি-ব্লক, ৪৫০ নম্বর রুম) যান তার বিভাগের শিক্ষার্থী মো. জোনাইদ। এ সময় তিনি আদনানের রুম ভিতর থেকে বন্ধ পান। পরে রুমের জানালা দিয়ে ভিতরে আদনানের ফ্যানের সঙ্গে দেহ ঝুলতে দেখেন

এরপর তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অমিতাভ দাস তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান দেন। পরে রাত ১১টার দিকে এনাম মেডিকেলের পরিচালক ডা. আনায়ারুল কাদির নাজিম আদনানকে মৃত ঘোষণা করেন।

তার বন্ধুরা জানান, আদনানের গ্রামের বাড়ি মানিকগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীতে থাকতেন। আদনান প্রেমঘটিত কারণে আত্মহত্যা করে থাকতে পারেন বলে তাদের সন্দেহ।

প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা বলেন, বৃহস্পতিবার রাতে মীর মশাররফ হোসেন হলের সামনে জানাজা শেষে তার লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। তার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

বিডিটুডেস/ এস আই/ ১৩ অক্টোবর, ২০১৭


  • 1.6K
    Shares