English Version

হলোনা তনু হত্যার রহস্য উন্মোচন

abu-siddique-badal-blck-and-white

হলোনা তনু হত্যার রহস্য উন্মোচন, মিতু হত্যার রহস্য জানা গেলোনা, স্কুল ছাত্রী রিশার হত্যাকারীকে ধরিয়ে দেওয়া ব্যাক্তিদের প্রশাসন কর্তৃক তিরস্কার জনমনে প্রশ্নের দানা বেধেছে।

আবু সিদ্দিক বাদল: বেশ কিছু দিন পূর্বে কুমিল্লায় নির্মম ভাবে তনুকে হত্যার পর দেশ ব্যাপী সর্ব স্তরের জনতা ও গনমাধ্যম গুলো সোচ্চার হয়ে উঠেছিল, মনে হয়েছিল বাংলার মাটিতে এ তনু হত্যাকারীদের বিচারের মধ্য দিয়ে আইনের শাষন প্রতিস্ঠা পাবে। দেশবাসী আশায় ছিল আর হয়তো বাংলার মাটিতে তনুর মতো কাউকে নির্মম হত্যার স্বীকার হতে হবেনা। কিন্তু তনু হত্যার উন্মোচনের ফলাফল দেশবাসী ভালো করে জানতে না জানতেই, চট্রগ্রামে নির্মম হত্যার স্বীকার হলো এসপি বাবুলের স্ত্রী মাহমুদা খানম মিতু। দেশবাসী এবার নতুন করে আশায় বুক বেধেছে। দেশবাসী আশায় বুক বেধেছে এ কারনে যে,মিতু পুলিশের স্ত্রী। আর পুলিশ প্রশাসন দ্রূত এ হত্যার রহস্য দেশবাসীর সামনে তুলে ধরবে। আশায় নৈরাশ্য। হত্যার রহস্যের জালে আটকা পড়েছে এসপি বাবুলের চাকরী। মিডিয়াপাড়া ও ব্যাস্ত আজ মিতু প্রসংগ এরিয়ে এসপি বাবুলের চাকরী যাওয়া না যাওয়ার ব্যপারে।

এদিকে রাজধানীতে স্কুল ছাত্রী রিশা খুনের পর প্রশাসনের তৎপরতা আবার ও দেশবাসীর মনে আশার আলো জেগেছে।আলোও জ্বলে উঠেছিল। কিন্তু প্রশাসন কর্তৃক ঘোষিত পুরুস্কারের পরিবর্তে, ধরিয়ে দেওয়া ব্যাক্তিকে পুলিশ প্রশাসনের তিরুস্কার, দেশবাসীর আশার আলো নিভু নিভু করছে। গনমাধ্যমে জানাগেলো, পুলিশ, র্যাবও দাবী করছে তারা রিশার হত্যাকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তাইতো আজ দেশবাসীর মনে প্রশ্নের দানা বেধেছে।পুরুস্কারের বদলে তিরুস্কার, এসপি বাবুলের চাকরী ও তনু হত্যার পর দেশব্যাপী সোচ্চারের মধ্য দিয়েইকি ঢাকা পড়ে যাবে এ সকল হত্যার রহস্য?

Shares