English Version

পাঁচ বছরের শিশু পূজার ধর্ষক কালা সাইফুলকে ৭ দিনের রিমান্ড

dinajpur-dhorsok-pic-03তনুজা শারমিন তনু, দিনাজপুর থেকেঃ পাঁচ বছরের শিশু পূজার ধর্ষক নরপিশাচ সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলকে ৭ দিনের রিমান্ডে নিয়েছে আদালত।
মামলার তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার চৌধুরী দিনাজপুর সিনিয়র জুটিশিয়াল ম্যাজিষ্ট্রিট আদালতে আজ বৃহস্পতিবার দুপুরে ধর্ষক সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলকে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালতের বিজ্ঞ বিচারক কৃষ্ণ কমল ৭ দিনের রিমান্ডেই মঞ্জুর করেন।
এদিকে ধর্ষক নরপিশাচ সাইফুল ইসলাম ওরফে কালা সাইফুলের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে দিনাজপুরে বিক্ষোভ, মানববন্ধন ও সমাবেশ অব্যাহত রয়েছে। আজ বৃহস্পতিবারও মানববন্ধন হয়েছে পার্বতীপুরের জমিরহাট হাইস্কুল ও রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে।
উল্লেখ,গত ১৮ অক্টোবর পার্বতীপুর উপজেলার সিঙ্গীমারী জমিরহাট গ্রামের ওই শিশু বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়। সন্ধান না পেয়ে ওইদিন রাতে তার বাবা পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।পরদিন ভোরে বাড়ির পাশে একটি হলুদ ক্ষেত থেকে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পার্বতীপুর ল্যাম্প হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে পাঠানো হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেও অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়।
গত ২০ অক্টোবর রাতে শিশুটির বাবা একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় ধর্ষণ মামলা করেছেন।
মামলার প্রধান আসামি সাইফুলকে পুলিশ গ্রেপ্তার করেছে। অপর আসামি পলাতক রয়েছে।

Shares