English Version

বিজয়ের ৪৫ বছর পূর্তিকে সামনে রেখে দরকারি জিনিস ডট কম আয়োজন করেছে দেশের বৃহত্তম অনলাইন বিজয়মেলা

বাংলাদেশের মুক্তিযুদ্ধে বিজয়ের ৪৫ বছর পূর্তিকে সামনে রেখে দরকারি জিনিস ডট কম আয়োজন করেছে দেশের বৃহত্তম অনলাইন বিজয়মেলা । সম্পূর্ণ অনলাইন ভিত্তিক এই মেলা শুরু হয়েছে ১ ডিসেম্বর ২০১৬ থেকে।

অনুষ্ঠিত এই মেলা উপলক্ষে কিচেন, গ্যাজেট, হেলথ আইটেম সহ সর্বমোট৩০০+ পণ্যে থাকছে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট।

গ্রাহকরা তাদের অর্ডার কৃত পন্যে ঢাকার মধ্যে সর্বোচ্চ ৪৮ ঘণ্টা এবং ঢাকার বাইরে সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে হাতে পেয়ে যাবেন। অনলাইন পেমেন্ট ছাড়া ও গ্রাহকদের জন্ যথাকছে ক্যাশ অনডেলিভারি (সিওডি)। ত্রুটিপূর্ণ পণ্য এমনকি পণ্য পছন্দ না হওয়া সাপেক্ষে রয়েছে সহজ রিটার্ন পলিসি।

অনলাইন বিজয় মেলা প্রসঙ্গে দরকারি জিনিস ডট কমের প্রধান পরিচালনা কর্মকর্তা বলেন,“শত ব্যস্ততার মাঝে অনেক সময় ক্রেতারা তাদের পছন্দমত পণ্যে কেনার সুযোগ পেয়ে উঠেন না । তাই আমাদের এই প্রচেষ্টা, যাতে করে ঘরে বসেই আনকমন/কমন প্রোয়জনীয় প্রোডাক্ট গুলো সম্মানিত ভোক্তাবৃন্দ সাশ্রয়ী মূল্যে পেতে পারেন ।

জ্যাম-ভীড় নাঠেলে পরিবারের সময় টুকু পরিবারের জন্য ইথাকুক আর সঠিক পণ্য খুঁজে বের করার দায়িত্ব টুকু থাকুক আমাদের কাঁধেই।”

উল্লেখ্য, আগামী ৩১ শে ডিসেম্বর, ২০১৬পর্যন্ত চলবে দেশের সর্ববৃহৎ এই অনলাইন বিজয় মেলা । গ্রাহকবৃন্দ এই সময়ের মধ্যে www.dorkarijinish.com এই লিঙ্ক থেকে তাদের পছন্দের পন্যে গুলো ক্রয় করতে পারবেন।

আমাদের প্রোডাক্ট-এর আরো আপডেট জানতে https://www.facebook.com/dorkarijinish2 ফ্যান পেইজ-এ লাইক দিয়ে রাখুন

 

আরডি-১২/১২/২০১৬ইং

Shares