English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

হলো না অপু বিশ্বাসের বিয়ে


গোপনেই বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। কিন্তু দীর্ঘ ক্যারিয়ারে গুঞ্জন জড়ানো শাকিব খান না। পাত্র অন্য কেউ। তন্ময় বিশ্বাস নামে একজন আইটি বিশেষজ্ঞের সাথে রাজধানী ঢাকার উত্তরার একটি কমিউনিটি সেন্টারে পারিবারিক আয়োজনে ঘরোয়া পরিবেশে বিয়ে হচ্ছে অপুর এমন গুজন ছিল বুধবার সারাদিন জুড়ে।

‘সত্তা’ সিনেমার অভিনেতা জিতু নোটা দুপুরে তার ফেসবুকে তন্ময় এবং অপুর সিনেমার পোস্ট দিয়ে ক্যাপশনে লেখেন, ‌‘শাকিব খান নয়, তন্ময় বিশ্বাসকে বিয়ে করছেন অপু বিশ্বাস। আজ রাতে ঢাকার একটি হোটেলে দুই পরিবার একসঙ্গে তাদের বিয়েতে থাকবেন বলে জানান অপু।’

কিন্তু স্ট্যাটাসটি কিছুক্ষণ পর ফেসবুক থেকে সরিয়ে নেন জিতু। তিনি একটি গণমাধ্যমের সঙ্গে এই প্রসঙ্গে কথাও বলেন। তখন ঐ প্রতিবেদকে জিতু এও বলেন যে অপুর বিয়ের ছবি রাতেই তিনি ঐ প্রতিবেদককে দেবেন। নায়িকার ঘনিষ্ঠজনদের সঙ্গে কথা বলে জানা গেছে অভিনেত্রী অপুর বিয়ের বিষয়ে তারা কিছুই জানেন না। আর অপু তার মায়ের সঙ্গে এখন ভারতের শিলিগুড়িতে রয়েছেন। বিয়ের গুঞ্জনটি তারা উড়িয়েই দিয়েছেন।

প্রায় নয় মাস হলো মিডিয়া থেকে নিজেকে আড়ালে রেখেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি আড়ালে যাবার পর থেকেই নানান গণমাধ্যমে তাকে ও জনপ্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে বিভিন্ন মুখরোচক সংবাদ প্রকাশ হয়। শুটিং এ না থাকলেও মিডিয়ার আলোচনায় বেশ উজ্জ্বল অপু। তাকে নিয়ে এসব গুঞ্জনের সত্যতা কতোটা সেটা অপু আড়াল ভাঙলেই জানা যাবে।