English Version

নাসিক নির্বাচনের দিকে চোঁখ রেখে, এগিয়ে যাক বাংলাদেশ

 নারায়নগঞ্জের সিটি কর্পোরেশনের নির্বাচনকে ঘিরে দেশবাসীর চোঁখ ছিলো নারায়নগঞ্জের দিকে। অবশেষে সকল জল্পনাকল্পনার অবসান ঘটলো বৃহস্পতিবার নির্বাচন সমাপ্তির মধ্যদিয়ে। দলীয় প্রতীকে এটা ছিলো নাসিকের ১ম নির্বাচন। নৌকা প্রতীক পেয়ে ডা:সেলিনা হায়াৎ আইভি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হলেন, ধানের শীষ প্রতীক প্রাপ্ত এড:সাখাওয়াত হোসেনের সাথে লড়াই করে।

দল থেকে মনোনয়ন পেয়ে আওমীলীগ শামীম -আইভি ও বিএনপি তৈমুর-শাখাওয়াতকে নিয়ে ছিলো শঙ্কায়।সকল আশঙ্কা উড়িয়ে দিয়ে ২দলের নেতা কর্মীগন স্ব-স্ব দলের প্রতি আনুগত্য প্রকাশের মধ্যদিয়ে নির্বাচনে অংশ নিতে দেখা গেলো।এদিক দিয়ে বিবেচনা করলে স্পস্ট প্রতিয়মান হলো, দু-দলের ভোটারগন ব্যাক্তি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গলী প্রদর্শন করে দলীয় নির্দেশনাকে যথারীতি মেনে নির্বাচনে অংশ নিয়েছেন।

বহুদিন পর নাসিক নির্বাচনে নারয়নগঞ্জের আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মীগন দলীয় নির্দেশ যথাযত পালনের মধ্যদিয়ে দলের প্রতি শ্রদ্ধাবোধ প্রমান করে দিলো। অন্যদিকে বিএনপির পক্ষ থেকে বারবার ভোট কারচুপির আশঙ্কার কথা শুনা গেলেও খোদ বিএনপির প্রার্থী এড:সাখাওয়াত হোসেনই নির্বাচন শেষে বললেন, জনগন তাদের ভোটের অধিকার ফিরে পেয়েছে। এদিকে নারায়নগঞ্জবাসীও সন্তুস্টি প্রকাশ করেছে সরকারও সিইসির প্রতি, সুন্দর একটি নির্বাচন উপহার দেওয়ায়।

সর্বোপরি বলতে চাই,আসুন নাসিক নির্বাচনের দিকে চোঁখ রেখে,এগিয়ে যাই আগামী দিনের নির্বাচন গুলোতে।

 

লেখা:

আবুসিদ্দিক বাদল  (সাংবাদিক )

 

Shares