English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

নতুন দুই বিজ্ঞাপনে মিষ্টি জান্নাত


বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ইতোমধ্যে তার অভিনীত ‘লাভ স্টেশন’ ও ‘চিনি বিবি’ শিরোনামের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া যৌথ প্রযোজনাসহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সম্প্রতি আন্তর্জাতিক কয়েকটি ফ্যাশন হাউসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছেন তিনি।

এছাড়া বিজ্ঞাপনচিত্রের মডেল হতেও দেখা গিয়েছে। এরই ধারাবাহিকতায় এবার তিনি দুটি বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন মিষ্টি। থ্রি পিস ও তেলের বিজ্ঞাপনে কাজ করবেন তিনি। আগামীকাল থেকে নরসিংদীতে এ দুটি বিজ্ঞাপনের দৃশ্যায়ন করা হবে। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করবেন বাপী শাহা।

এ প্রসঙ্গে মিষ্টি বলেন, ‘সুযোগ পেলেই বিজ্ঞাপনের কাজ করি। এর আগেও একই বিজ্ঞাপনে কাজ করেছি, আবারো কাজ করছি। আশা করছি, কাজটি ভালো হবে।’ মিষ্টি অভিনীত ‘তুই আমার’ও ‘তুই আমার রানী’ শিরোনামের সিনেমা দুটির শুটিং ইতোমধ্যেই শেষ হয়েছে। চলতি বছর সিনেমা দুটি মুক্তি পেতে যাচ্ছে। তাছাড়া ওপার বাংলার জনপ্রিয় অভিনয়শিল্পী সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন মিষ্টি। সিনেমাটি পরিচালনা করছেন সজল আহমেদ। এ ছাড়াও যৌথ প্রযোজনাসহ বেশ কটি সিনেমায় কাজ করার কথা রয়েছে।

বিডিটুডেস – এস কে – ২৬/১২/২০১৬ইং