English Version

কেনাকেটা হবে এখন মোবাইলে – এলো কিনিবেচি মোবাইল অ্যাপ, থাকছে ১৬% ডিসকাউন্ট


বিডিটুডেস ডেস্কঃ এই ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস উপলক্ষে কিনিবেচি ডট কম (www.kinibechi.com) কেনাকেটার কাজটি আরো সহজ করতে অ্যান্ড্রোয়েড ফোন ব্যবহারকারীদের জন্য এনেছে কিনিবেচি মোবাইল অ্যাপ। ১৬ ডিসেম্বর থেকে ১৬ জানুয়ারি ২০১৭ পর্যন্ত কিনিবেচি অ্যাপ এর মাধ্যমে দেয়া প্রতিটি অর্ডারে থাকছে ১৬% ডিসকাউন্ট।

দেশের সর্ব গ্রহণযোগ্য ই-ব্যাবসায় প্রতিষ্ঠান হওয়ার স্বপ্ন নিয়ে ২০১৪ সালে কিনিবেচি ডট কম তার যাত্রা শুরু করে মূলত প্রসাধনী সামগ্রী নিয়ে। সময়ের সাথে ধীরে ধীরে তাদের তালিকায় যোগ হয় ঘড়ি, অলংকার, গৃহস্থলির সামগ্রী, কিচেন, গ্যাজেট, হেলথ আইটেম সহ আর নানা ধরণের পণ্য।

সারা দেশের যেকোনো স্থানে মাত্র ৫০ টাকা ডিলেভারি চার্জের বিনিময়ে আপনার পছন্দের পণ্যটি পেয়ে যাবেন ২৪ থেকে ৭২ ঘণ্টার মধ্যে। আর ঢাকার ভেতর যেকোনো অর্ডারে থাকছে ফ্রি ডিলেভারি। ২ বছরের যাত্রা শেষে এই অ্যান্ড্রোয়েড অ্যাপের যাত্রা প্রারম্ভ কালে কোম্পানির সহ-উদ্যোক্তা এবং সিইও ফাহরিয়া তারান্নুম বলেন “আমারা দেখছি আমাদের বেশীর ভাগ ক্রেতা মোবাইল থেকে অর্ডার করেন। তাই তাদের কেনাকাটা কে আর সহজ করতে আমাদের অ্যাপ ভাল ভুমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস”। একই প্রসঙ্গে কোম্পানির সহ-উদ্যোক্তা এবং সিএমও সাদি মহাম্মদ বলেন, “আমরা সব সময়ই ক্রেতাদের চাহিদাকে সবার আগে এগিয়ে রাখি। তাদের অনলাইনে কেনাকাটা সহজ করতে তাই আমাদের এই উদ্যোগ”।

উল্লেক্ষ শুধু মাত্র কিনিবেচি মোবাইল অ্যাপ থেকে অর্ডার করেই আগামী ১৬ জানুয়ারি ২০১৭ পর্যন্ত যেকোনো পণ্যে ১৬% ডিস্কাউন্ট অফারটি উপভোগ করা সম্ভব হবে।

অ্যাপ টি ডাউনলোড করতে পারেন গুগল প্লে স্টোর থেকে bit.ly/kinibechi

কিনিবেচি ডট কম এরনিত্য নতুন পণ্য সামগ্রী সম্পর্কে জানতে ফলো করুন তাদের ফেসবুক ফ্যান পেইজhttps://www.facebook.com/kinibechi

 

RD-27/12/2016