English Version

এক্সেল টেলিকম (প্রাঃ) লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক বিডিওয়াইইএ- এর প্রেসিডেন্ট নির্বাচিত

বিডিটুডেস ডেস্কঃ স্যামসাং মোবাইলের ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এক্সেল টেলিকম (প্রাঃ) লিমিটেডের ব্যাবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আলমগীর তৃতীয় বারের মত বাংলাদেশ ডাইড ইয়ার্ন এক্সপোটার্স  এ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। সদ্য সমাপ্ত ১১তম এজিএম-এ উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সকল সদস্য ২০১৬-২০১৮ অর্থ্যাৎ পরবর্তী দুই বছরের জন্য নির্বাচিত হন।  সেইসঙ্গে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট (অর্থ) হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে আক্কাস উদ্দিন মোল্লা,  মি. ওয়ং জ্যামি কউক চেন ও মো. সাফায়েত আলম খান।

 

নির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন শেফার্ড ইন্ড্রাস্ট্রিস লি:-এর মি. কাও ওয়েন ফু, এভ্রি ওয়ে ইয়ার্ন ডাইং লি:-এর মনিরুজ্জামান, স্যাম রী ডাইং লি: এর রফিকুল কবির, ক্রাউন কটন লি:-এর এবং মো. মন্জুরুল করিম আহসান, গিভেন্সি গ্রুপ টেক্সাইল ইন্ড্রাস্ট্রিজ লি: এর খবিত মাহাবুবু আক্তার রুবেল ও মাছুমা খাতুন ।

 

অন্যদিকে আক্কাস আলী মোল্লা ওসমান গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান পিএনআর ইন্ড্রাস্ট্রিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক, মি. ওয়ং জ্যামি কউক চেন কুইন্স সাউথ টেক্সটাইল মিলস লি:-এর ব্যবস্থাপনা পরিচালক  ও মো.সাফায়েত আলম খান পবন টেক্সাটাইল মিলস লি:-এর ব্যাবস্থাপনা পরিচালক।

 

সালাউদ্দিন আলমগীর লাবিব ডাইং মিলস লি:-এর ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান লাবিব গ্রুপের চেয়ারম্যান। তিনি একজন প্রতিষ্ঠিত শিল্পদ্যোক্তা এবং বাংলাদেশের প্রতিষ্ঠিত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের উদ্যোক্তা পরিচালক।

 

আরডি-২৭/১২/২০১৬ইং

Shares