English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

দ্বিতীয় টি-২০ হেরে গেল বাংলাদেশ


বিডিটুডেস স্পোর্টস :নিউজিল্যান্ডের বিপক্ষে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ১৯৬ রানের পাহাড় বিশাল লক্ষে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে সব উইকেট হারিয়ে ১৪৮ রানেেই থেমে যায় বাংলাদেশের ইনিংস ।শেষ পর্যন্ত ৪৭ রানের হার নিয়েই মাঠ ছাড়েন মাশরাফি বাহিনী ।


দলের হয়ে সর্বচ্চো ৪৮ রান করেন সাব্বির রহমান ।

আজ শুক্রবার মাউন্ট মাউঙ্গুইনের বে ওভালে বাংলাদেশ সময় সকাল ৮টায় মাঠে নামে এ দুই দল। এদিন টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আর সিদ্ধান্ত অনুযায়ী শুরুটাও বেশ ভালোই করেন তিনি। ম্যাচের প্রথম বলেই তুলে নেন লুক রনকির উইকেটটি। কিন্তু তাতে খুব একটা অসুবিধে হয়নি স্বাগতিকদের। মুনরো একাই দলকে এগিয়ে নিয়ে গিয়েছেন ।

কিউইদের হয়ে শুরু থেকেই মুনরো দুর্দান্ত খেলছিলেন। তিনি এদিন ৭টি চার ও ৭টি ছক্কার মারে ১০১ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। আর টম ব্রুস হার না মানা ৫৯ রানের চমৎকার একটি ইনিংস খেলেছেন। এ ইনিংসে তিনি ৩৯ বলে ৫টি চার ও ১টি ছক্কার মার হাঁকান।

এছাড়া কিউইদের হয়ে আর কোন ব্যাটসম্যানই উল্লেখযোগ্য স্কোর করতে পারেনি। শেষ পর্যন্ত কিউইরা ২০ ওভারে ৭ উইকেটে তুলে নেন ১৯৫ ।

বাংলাদেশের হয়ে রুবেল হোসেন ৩ উইকেট তুলে নেওয়ার পাশাপাশি একটি রান আউটও করেছেন। ৪ ওভার বল করে তিনি এদিন রান খরচ করেছেন ৩৭টি। এছাড়া ১টি করে উইকেট পেয়েছেন মাশরাফি, সাকিব এবং মোসাদ্দেক হোসেন।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাকিব আল হাসান, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান, মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), কলিন মুনরো, কোরি অ্যান্ডারসন, জেমস নিশাম, টম ব্রুস, লুক রনকি (উইকেটরক্ষক), কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, বেন হুইলার, ইশ শোধি, ট্রেন্ট বোল্ট।

বিডিটুডেস/জেডএইচ/৬জানুয়ারি’১৭