English Version

ও শরীর বেচে খায়!

বলিউড অভিনেত্রী এষা গুপ্তাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন আরেক বলি অভিনেত্রী আয়েশা টাকিয়ার স্বামী ও সমাজবাদী পার্টির মহারাষ্ট্র শাখার প্রধান আবু আজমির ছেলে ফারহান আজমি।

সম্প্রতি টুইটারে এষা গুপ্তাকে নিয়ে এমন মন্তব্য করেন ফারহান। খবর এবেলার।

ঘটনার সূত্রপাত মূলত ৩১ ডিসেম্বর বেঙ্গালুরুতে ঘটে যাওয়া এক ন্যক্কারজনক ঘটনা নিয়ে। ওইদিন নববর্ষ উদযাপন করতে গিয়ে কয়েকজন নারী যৌন নির্যাতনের শিকার হন। এরপরই ফারহানের বাবা আবু আজমি মন্তব্য করেন, সন্ধের পরে নিজের স্বামী অথবা বাবা ছাড়া অন্য কোনো পুরুষের সঙ্গে মেয়েদের বাড়ির বাইরে যাওয়া উচিৎ নয়। সেটা আমাদের দেশের সংস্কৃতির বিরোধী।

এরপরই আবুর ওই টুইটারের সমালোচনা করেন ‘জান্নাত টু’-এর নায়িকা। তিনি লেখেন, গোটা ঘটনায় কেবল একজন নারীকেই দায়ী করা চলে, এবং তিনি আবু আজমির মা, যিনি নিজেও সম্ভবত আবুর মতো একজন অপগণ্ডকে জন্ম দেয়ার জন্য নিজেকে দোষারোপ করে থাকেন।

এতেই ক্ষেপে গেছেন আবুর ছেলে ও আয়েশা টাকিয়ার স্বামী ফারহান। টুইটারে তিনি লেখেন, যারা শরীর বেচে খায়, তাদের আমরা বেশ্যা নাম দিয়ে অপমান করে থাকি। আর যারা বহু মানুষের সামনে নিজের শরীর দেখিয়ে কোটি কোটি টাকা রোজগার করে, তাদেরই বা সম্মান দেব কেন?

ফারহানের এই টুইটের পর সমালোচনার ঝড় ওঠে। অনেকেই লেখেন, এমন মন্তব্যের মাধ্যমে সব অভিনেত্রীদের অপমান করেছেন ফারহান। অনেকেই লিখেছেন, ফারহানের স্ত্রী আয়েশা টাকিয়াওতো এষার মতোই অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন।

Shares