English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

গণতন্ত্রকে হত্যা করেছে বেগম খালেদা জিয়া: নৌমন্ত্রী


অজয় কুন্ডু, মাদারীপুর: ‘গণতন্ত্রকে হত্যা করেছে বেগম খালো জিয়া। প্রথমত নিরপক্ষ নিরদলীয় সরকার ব্যবস্থার নামে আন্দোলন করে মানুষকে হত্যা করেছেন, গণহত্যা করেছেন, সংবিধানকে লঙ্ঘন করে সংসদটাকে নষ্ট করছেন এগুলো কে করেছেন বেগম খালেদা জিয়াই এসব করিয়েছেন’। মাদারীপুরে উন্নয়ন মেলার অনুষ্ঠান শেষে এক আলোচনা সভায় এমটাই বলেন নৌ-পরিবহন মন্ত্রী জনাব শাজাহান খান।
এ সময় নৌমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া শুধু পেট্টোল বোমা দিয়ে মানুষ হত্যা করে নাই, গণহত্যা করে নাই, তিনি গণতন্ত্রকে হত্যা করেছেন পেট্টোল বোমা দিয়ে। সুতারাং পেট্টোল বোমা দিয়ে যারা রাজনীতি করে যারা গণহত্যা করে রাজনীতি করে এবং যারা গাড়ি পুড়িয়ে, বাড়ি পুড়িয়ে, কোরান শরীফ জ¦ালীয়ে, জাতীয় পতাকা পুড়িয়ে, শহীদ মিনার ভেঙ্গে রাজনীতি করে তাদের হাতে বাংলার মানুষ কখনো গণতন্ত্র দিতে চায় না। তাদের জন্য গণতন্ত্র হতে পারে না। গণতন্ত্র হলো জনগন দ্বারা পরিচালিত সরকার। তিনি খালেদা জিয়াকে তার সকল অপরাধ স্বীকার করে জনগনের কাছে ক্ষমা চাওয়ার অহব্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ^াস, জেলা পরিষদের প্রশাসক মিয়াজ উদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ অন্যরা।