English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

ঘরে ঘরে স্বাস্থ্য সেবা পৌঁছে দিবে সরকার :বাণিজ্যমন্ত্রী


বিডিটুডেস ডেস্ক :বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশের মানুষের ঘরে ঘরে স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে সরকার কাজ করছে।
গতকাল সোমবার রাজধানীর উত্তরায় শহীদ মনসুর আলী মেডিকেল কলেজে প্রথম বর্ষের এমবিবিএস কোর্সে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীনবরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও অর্থনীতির মুক্তি ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ ও স্বপ্নগুলো শেষ করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁর সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশে স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হচ্ছে। স্বাস্থ্য সেবার ব্যাপারে সকলকে আরো বেশি নজর দিতে হবে। সকলের জন্য শিক্ষা ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করার ক্ষেত্রে শেখ হাসিনার কোন বিকল্প নেই।’
শহীদ মনসুর আলী ট্রাষ্ট ও গভর্নিং বডির চেয়ারম্যান লায়লা আরজুমান্দ এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলামিষ্ট ও সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ, দৈনিক আমাদের অর্থনীতির সম্পাদক নাঈমুল ইসলাম খান, সেক্রেটারী, শহীদ মনসুর আলী ট্রাষ্ট, গভর্নিং বডির সদস্য ও সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়, ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের প্রিন্সিপাল প্রফেসর ডা. ইমমাইল খান ও শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. নজমূল ইসলাম প্রমূখ।

বিডিটুডেস/জেডএ্ইচ/১০জানুয়ারি’১৭


  • 25
    Shares