English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

অাজ বঙ্গভবনে ইসি নিয়ে রাষ্ট্রপতির সাথে আ.লীগের বৈঠক


বিডিটুডেস ডেস্ক :রাষ্ট্রপতি আবদুল হামিদ নতুন নির্বাচন কমিশন (ইসি) গঠনে নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর মতামত গ্রহণের উদ্যোগের অংশ হিসেবে আজ বুধবার ক্ষমতাসীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে বৈঠক করবেন।

 

গতকাল রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন ।
তিনি জানান ,  বঙ্গভবনের দরবার হলে এ বৈঠক অনুষ্ঠিত হবে।যেখানে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন বলে ধারণা করছেন তিনি ।

প্রতিনিধি দলের অপর সদস্যরা হলেন, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেন গুপ্ত, এএমএ মুহিত, ইউসুফ হোসেন হুমায়ন এবং মোহাম্মদ জমির, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম,মতিয়া চৌধুরী, সাহারা খাতুন এবং সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ডা. দীপু , জাহাঙ্গির কবির নানক, আইন বিষয়ক সম্পাদকআব্দুল মতিন খসরু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ও আইন মন্ত্রী আনিসুল হক।

কাজী রকিবউদ্দিন আহমেদের নেতৃত্বাধীন বর্তমান ইসির মেয়াদ আগামী ফেব্রুয়ারি মাসে শেষ হয়ে যাওয়ায় নতুন ইসি গঠনের জন্য রাষ্ট্রপতি আবদুল হামিদ রাজনৈতিক দলগুলোর সাথে আনুষ্ঠানিক আলোচনার উদ্যোগ নেন। আজ আওয়ামী লীগের সঙ্গে বৈঠকের মধ্য দিয়ে রাষ্ট্রপতির এই আলোচনার সমাপ্তি ঘটবে বলে ধারণা করা হচ্ছে।

বিডিটুডেস/জেডএ্ইচ/১১জানুয়ারি’১৭


  • 25
    Shares