English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার ও আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল:  অপহরণকৃত গাইবান্ধা সরকারি কলেজের ইংরেজি বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া হককে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কলেজ ক্যাম্পাসে মঙ্গলবার গাইবান্ধায় এক মানববন্ধনের কর্মসূচী পালিত হয়। ছাত্রলীগ গাইবান্ধা সরকারি কলেজ শাখা মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের আহবায়ক আব্দুল লতিফ, যুগ্ম আহবায়ক রাহাত মাহমুদ রনি, ছাত্রলীগ গাইবান্ধা সরকারি কলেজ শাখার সভাপতি আসিফ সরকার, শিক্ষার্থী জীবন নাহার সুলতানা, লিয়াকত আলী লেলিন, মিল¬াত রহমান, মিশু মিয়া, অপহরণকৃত সুমাইয়ার বাবা মো. সামছুল হক প্রমুখ।
বক্তারা অপহরণকৃত গাইবান্ধা সরকারি কলেজের ইংরেজি বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া হককে উদ্ধার ও আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্য, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের কঞ্চিপাড়া একাডেমি এলাকার উচ্ছৃংখল বখাটে মাসুদ রানা ও তার সহযোগিরা গত ১ জানুয়ারি সুমাইয়া হককে কলেজে আসার পথে তাকে জোর পূর্বক অপহরণ করে। এই ঘটনায় ৬ জানুয়ারি ফুলছড়ি থানায় সুমাইয়ার বাবা শামসুল হক বাদি হয়ে একটি অপহরণ মামলা দায়ের করে।

পুলিশ ওই মামলায় ১নং আসামি মাসুদ রানাকে গ্রেফতার করলেও অন্যান্য আসামিদের গ্রেফতার করতে পারেনি। এদিকে ১নং আসামি গ্রেফতার হওয়ার পর থেকে তার সহযোগিরা মোবাইল ফোনসহ নানাভাবে মামলার বাদি ও মেয়ের পরিবার-পরিজনকে হুমকি দিচ্ছে। ফলে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।