English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

অভিনেতার সাথে বিছানা শেয়ার না করায়…


এই অভিযোগ দক্ষিণী অভিনেত্রী অর্চনার। তিনি বলেছেন, টলিউডে তিনি কাস্টিং কাউচের শিকার হয়েছিলেন।

তাঁর অভিযোগের আঙুল দক্ষিণী ফিল্ম জগতেরই এক নামকরা অভিনেতার দিকে। তবে কে তিনি, তাঁর নাম অবশ্য সামনে আনেননি অর্চনা।একটি তেলুগু ওয়েবসাইটকে দেওয়া এক সাক্ষাৎকারে অর্চনা জানিয়েছেন, একজন বড় অভিনেতা তাঁকে বিছানায় শোয়ার অফার দিচ্ছেন। গোটা বিষয়টি তাঁর কাছে খুব মজার লেগেছিল। কিন্তু তিনি তাতে সাড়া দেননি। তার ফলও মেলে হাতেনাতে। পরে দেখা যায় ছবিতে তাঁর চরিত্রটির অনেকটাই কেটে বাদ দিয়ে দেওয়া হয়েছে।

বেশিরভাগ ছবিতেই সহ-অভিনেত্রী হিসেবেই দেখা যায় অর্চনাকে। কিছু ছবিতে প্রধান নায়িকা হিসেবেও তিনি অভিনয় করেছেন। অনেক বড় স্টারদের সঙ্গে কাজ করেছেন তিনি। তবে বেশিভাগ ছবিতেই তিনি ছিলেন অতিথি শিল্পী বা সেকেন্ড লিড। এন টি রামা রাও জুনিয়রের যামাডোঙ্গা, মহেশ বাবুর খালেজা, নাগার্জুনার রামাদাসু, প্রভাসের পৌরনামি ও বালাকৃষ্ণণের লায়নে কাজ করেন অর্চনা।

শুধু তেলুগু নয়, তামিল, মালায়ালাম ও কন্নড় ছবিতেও অভিনয় করেন তিনি। তবে অর্চনার মনে হয় দক্ষিণী চলচ্চিত্র জগতে তিনি যা আশা করছিলেন, তা পাননি। তাই সম্প্রতি তিনি মুম্বাই চলে গেছেন। বলিউডে কাজের চেষ্টা করছেন। একটি হিন্দি ছবিতে কাজ করছেন তিনি। সেখানে তাঁর চরিত্রটি এক কাশ্মীরি মুসলিম মেয়ের। এবছরের মাঝামাঝি রিলিজ় করবে ছবিটি।