English Version

অভিনেতা কল্যাণেকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বিডিটুডেস ডেস্ক :দৈনিক প্রথম আলোর ফটোসাংবাদিক জিয়া ইসলামকে প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত করার অভিযোগে অভিনেতা কল্যাণ কোরাইয়াকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেছে পুলিশ।এই আবেদনের প্রেক্ষিতে অভিনেতা কল্যাণ কোরাইয়াকে তিন দিনের মধ্যে জেলগেটে (কারাফটক) জিজ্ঞাসাবাদ করার জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক এ আদেশ দেন।

এর আগে আদালতে কোরাইয়াকে হাজির করে তিন দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক।

আদালতে বাদীপক্ষের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার ও শুভ্র সিনহা রায় শুনানিতে বলেন, এ মামলায় মূল রহস্য কী ছিল এবং দুর্ঘটনার সময় ব্যবহৃত গাড়ি উদ্ধারে আসামিকে ব্যাপক জিজ্ঞাবাদের জন্য রিমান্ডে নেওয়া প্রয়োজন।

শুনানি শেষে বিচারক জামিন ও রিমান্ডের আবেদন নাকচ করে তিন কার্যদিবসের মধ্যে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

এদিকে আজ বুধবার দুপুর ১টায় ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা কল্যাণকে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন করেন।

গতকাল মঙ্গলবার বিকেলে কল্যাণের বিরুদ্ধে কলাবাগান থানায় মামলা করেন প্রথম আলোর নিরাপত্তা ব্যবস্থাপক মেজর (অব.) সাজ্জাদুল কবীর। মামলা নম্বর ৬। এজাহারে দণ্ডবিধির ২৭৯, ৩৩৮-এর ক ও ৪২৭ ধারায় অভিযোগ আনা হয়।

গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিংমলের উল্টো দিকের রাস্তায় একটি প্রাইভেটকার মোটরসাইকেল আরোহী জিয়া ইসলামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে জিয়া মাথা ও পায়ে গুরুতর আঘাত পান।

বিডিটুডেস/জেডএ্ইচ/১১জানুয়ারি’১৭

Shares