English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

এর চেয়ে বড় কোন নজরুলমেলা হতে পারে না: ফরিদুর রেজা সাগর


সিরাজুল সালেকিনঃ ‘বিশ্বের ১০৩টি দেশের পাঁচ কোটি মানুষ এই মেলার দর্শক, তাই আমি মনে করি, এর চেয়ে বড় কোন নজরুলমেলা হতে পারে না।’ বললেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।কাজী নজরুল ইসলামর ১১৮তম জন্মবার্ষিকীতে ‘চ্যানেল আই-আইএফআইসি ব্যাংক নজরুলমেলা’ উপলক্ষে চ্যানেল আই কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আমরা প্রতি বছর মেলায় নজরুলের নতুন নতুন বিষয়কে উপস্থাপনের চেষ্টা করি। এ বছরও সেই ধারাবাহিকতা বজায় থাকবে।’ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলম সরওয়ার। তিনি চ্যানেল আইয়ের সাথে নজরুলমেলার আয়োজক হতে পেরে তার গর্বের কথা তুলে ধরেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ বছর ‘নজরুলমেলা’য় ‘নজরুল সম্মাননা’ পাচ্ছেন নজরুলসংগীতশিল্পী ও প্রশিক্ষক শাহীন সামাদ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তিনি। এ ব্যাপারে তার অনভূতি জানিয়ে বলেন, ‘আমি সম্মাননা পাওয়ার খবর শুনে আবেগে আপ্লুত। এতে আমার দায়িত্ব আরও বেড়ে গেল। আমি নজরুলসংগীতকে আরও সমৃদ্ধ করতে এবং নজরুলসংগীতের ভালো ভালো শিল্পী গড়ে তোলার চেষ্টা করব।’ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম এবং নজরুলসংগীতশিল্পী সাদিয়া আফরিন মল্লিক। তারা চ্যানেল আই এবং আইএফআইসি ব্যাংকের এ আয়োজনের জন্য ধন্যবাদ জানান। জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার চ্যানেল আই প্রাঙ্গনে আয়োজিত নজরুলমেলার মঞ্চে বিশিষ্ট নজরুলসংগীতশিল্পী ফেরদৌস আরার গাওয়া নজরুলসংগীত সমগ্রের সপ্তম খন্ডের মোড়ক উন্মোচন করা হবে।