English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

টুইটারে ১০ কোটি অনুসারী কেটি পেরির


টুইটারে ১০ কোটি অনুসারী তৈরি করে ইতিহাস গড়লেন পপ সুপারস্টার কেটি পেরি। সোস্যাল মিডিয়া টুইটারের বরাত দিয়ে এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি।

শুক্রবার টুইটার এক বার্তায় বলে, আজকের দিনে আমরা একটি ইতিহাস প্রত্যক্ষ করলাম। প্রথমবারের মতো ১০ কোটি অনুসারী হওয়ায় কেটিকে অভিনন্দন জানানো হয়েছে।

চলতি বছর আয়ের দিক থেকে সংগীত তারকাদের মধ্যে সবার উপরে উঠে এসেছেন মার্কিন পপ তারকা কেটি পেরি। ফোর্বস ম্যাগাজিনের তালিকা অনুযায়ী ৩১ বছর বয়সী এ তারকা পেছনে ফেলেছেন টেইলর সুইফটকে।

২০১৫ সালে কেটির আয় ১৩ কোটি ৫০ লাখ মার্কিন ডলার। অপরদিকে মাত্র ৭ কোটি ডলার আয় নিয়ে চতুর্থ অবস্থানে আছেন আগের এক নম্বর টেইলর। কেটির এ আয়ের বেশির ভাগই এসেছে তার প্রিজম্যাটিক ওয়ার্ল্ড ট্যুর থেকে।

এক সময়ের ভালো বন্ধু টেইলর আর কেটি এখন তীব্র প্রতিদ্বন্দ্বী। দুজনের মধ্যে তুলনাও চলে সব সময়। সাবেক প্রেমিক জন মেয়ারকে নিয়েই টেইলরের সঙ্গে মূলত দ্বন্দ্বে জড়িয়ে পড়েন কেটি।

টেইলরের বর্তমান প্রেমিক ক্যালভিন হ্যারিস আয়ের দিক থেকে আছেন তালিকার ষষ্ঠ স্থানে। টেইলর আর কেটি দুজনেরই আয়ের বড় অংশ এসেছে গানের বাইরে থেকে। কেটি কাজ করেছেন ক্লেয়ার, কটি এবং কভার গার্লের মতো প্রসাধন সামগ্রীর পণ্যদূত হিসেবে আর টেইলর কাজ করেছেন জুতা আর কোমল পানীয়ের প্রচারে।

সম্প্রতি ৩২ বছর বয়সী পপ গায়িকা কেটি পেরি তার পঞ্চম গানের অ্যালব্যাম বাজারে ছেড়েছেন। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার একটি রক্ষণশীল পরিবারে জন্ম নেয়া কেটি পেরি নানা চড়াই-উৎড়াই পেরিয়ে আজকের অবস্থানে।

এদিকে সঙ্গীত শিল্পী জাস্টিন বিবারের টুইটারে অনুসারীর সংখ্যা ৯ কোটি ৭০ লাখ। অপরদিকে পেরির প্রতিদ্বন্দ্বী পপ গায়ক টেইলর সুইপট মাত্র ৮ কোটি ৫০ লাখ অনুসারী তৈরি করতে সক্ষম হয়েছেন।