English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

এশিয়ান টেলিভিশনের ঈদ অনুষ্ঠানমালা অবহিতকরণে সংবাদ সম্মেলন


আসন্ন ঈদ-উল-ফিতর ২০১৭তে এশিয়ান টেলিভিশনের সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালা তুলে ধরতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে এশিয়ান টেলিভিশন কর্তৃপক্ষ।

 

আজ দুপুরে রাজধানীর নিকেতনে টেলিভিশনটির নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে এশিয়ান টেলিভিশনের ঈদ আয়োজনের নানাদিক তুলে ধরেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আলহাজ হারুন-উর-রশিদ সিআইপি।

 

উপস্থিত সাংবাদিকদের স্বাগত জানিয়ে তিনি বলেন- আপনারা জেনে খুশি হবেন যে, প্রতিষ্ঠালগ্ন থেকেই এশিয়ান টেলিভিশন দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে এবং বাংলাদেশের নিজস্ব সংস্কৃতির প্রতি দায়বদ্ধ থেকে অনুষ্ঠান নির্মাণ ও সংবাদ পরিবেশন করে আসছে। আর তারই ধারাবাহিকতায় এবারও এশিয়ান টেলিভিশন আয়োজন করেছে সাত দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার।

 

সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে হারুন অর রশিদ আরো বলেন, এশিয়ান টেলিভিশন যেকোন উৎসবকে ঘিরেই দর্শকদের চাহিদা বিবেচনায় নিয়ে নানা অনুষ্ঠানমালার আয়োজন করে থাকে। অনুষ্ঠান নির্মাণে দর্শকদের আনন্দ-বিনোদনের পাশাপাশি, বিভিন্ন ইতিবাচক ইস্যুতে জনসচেতনতা তৈরি এবং সর্বোপরি দেশ ও মানুষের প্রতি দায়বদ্ধতার বিষয়টিকেও সমান গুরুত্ব দেয়া হয়। আর এসব বিষয়কে গণমাধ্যমে তুলে ধরে সাংবাদিকরা বরাবরই এশিয়ান টেলিভিশনকে সহযোগিতা দিয়ে থাকে।

 

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভারতীয় সিরিয়াল বাংলাদেশে ব্যাপক ভাবে প্রচার হচ্ছে । আর তাদের সিরিয়াল গুলো হয় পরিবার কেন্দ্রিক যেখানে একজন আরেকজনের সাথে ঝগড়া লাগানোর জন্য চেস্টা করে । বাংলাদেশের মানুষ সেসব দেখে আমাদের সংস্কৃতিকেই ভুলে যাচ্ছে । এশিয়ান টিভি এসব ভারতীয় সিরিয়াল মুখী দর্শকদের ফেরানোকেই  চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছে যে।

দর্শকদের সর্বোচ্চ বিনোদন দেয়ার উদ্দেশ্যেই এশিয়ান টেলিভিশনের অনুষ্ঠানমালা নির্মিত হয়- উল্লেখ করে, তিনি লেখনির মধ্য দিয়ে এসব অনুষ্ঠান দর্শকদের সামনে তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

 

এশিয়ান টেলিভিশনের উপদেষ্টা ইদ্রিস হায়দার ও সঙ্গীতশিল্পী এসডি রুবেল, প্রধান পরিকল্পনা সম্পাদক ও নিউজ ইনচার্জ সোহেল এইচ, হেড অব মার্কেটিং শেখ সাকায়েত উল্লাহ মিলন এবং এডিশনাল হেড অব প্রোগ্রাম রুমানা রহমানসহ উর্ধতন কর্মকতারা এ সময় উপস্থিত ছিলেন।