English Version

অর্থ প্রতিমন্ত্রীর সাথে সাক্ষাৎ সুনামগঞ্জ আওয়ামীলীগ নেতৃবৃন্দের

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আল-হেলাল, সুনামগঞ্জ: অর্থ প্রতিমন্ত্রী আলহাজ্ব এম.এ মান্নান এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সুনামগঞ্জ জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ নেতৃবৃন্দ। শনিবার ও শুক্রবার সন্ধ্যায় পৃথক পৃথকভাবে দুনেতার বাসভবনে গিয়ে তাদের সাথে সাক্ষাৎ করেন তারা।

এসময় জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগের সভাপতি কল্লোল কান্তি চৌধুরী, সহ-সভাপতি হাবিবুর রহমান ছুনু, মুকুল বক্স,মোঃ শামসুজ্জামান, নুরুজ্জামান চৌধুরী, সাধারন সম্পাদক হাজী জাকির হোসেন শাহীন, যুগ্ম সম্পাদক মহিবুর রহমান সাদত, জে.দাস চপল, সাংগঠনিক সম্পাদক দিলীপ চৌধুুরী ভূলু, দপ্তর সম্পাদক আনোয়ারুল বারী, শ্রম ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক নিহার রঞ্জন তালুকদার, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওবায়দুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পংকজ চৌধুরী, যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ পাপলু, আন্তর্জাতিক সম্পাদক সাইফুল আলম ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার নেতা শহীদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে জেলার বিশ্বম্ভরপুর ও তাহিরপুর উপজেলা সদরে সাংগঠনিক প্রচারণা চালান নেতৃবৃন্দ। সাক্ষাৎকালে অর্থ প্রতিমন্ত্রী আলহাজ্ব এম.এ মান্নান এমপি ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মতিউর রহমান নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক কর্মকান্ড জোরদার করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয়ে এখন থেকে সক্রিয়ভাবে কাজ করার জন্য জেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি লীগ এর নেতৃবৃন্দের প্রতি আহবাণ জানান।

বিডিটুডেস এএনবি/ ২৩.০৯.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 − three =