English Version

আনুশকা চমকে দিচ্ছেন ভক্তদের!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: সিনেমার পর্দায় তাকে নানা ধরনের চরিত্রে দেখা গেলেও বাস্তব জীবনে আনুশকা হাসি-মজা-দুষ্টুমিতে ভরপুর এক জীবন্ত চরিত্র। ফ্যানেদের সঙ্গে মজা করার সুযোগ পেলে, সেই সুযোগ হারান না তিনি। সম্প্রতি সে রকমই এক মজার মুহূর্ত আনুশকা ভাগ করে নিলেন তার ফ্যানেদের সঙ্গে।

 ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ২০ নভেম্বর সিঙ্গাপুরের মাদাম তুসোর ওয়াক্স মিউজিয়ামের নতুন সদস্য হিসেবে জায়গা করে নিয়েছিল বিরাট-পত্নীর মোমের মূর্তি। সিঙ্গাপুরের মাদাম তুসোর জাদুঘরে রূপালি পোশাকে মোহময়ী আনুশকাকে দেখা যাচ্ছে স্মার্টফোন হাতে সেলফি তুলতে। মূর্তিটির বিশেষত্ব হল, এই মূর্তির কাছে গেলে মিলবে সম্ভাষণ এবং মূর্তির হাতে ধরা ফোনটি থেকে দর্শনার্থীরা সেলফিও তুলতে পারবেন। নিজের মূর্তির উদ্বোধনে গিয়ে তার সঙ্গে সেলফিও তুলতে দেখা গিয়েছিল আনুশকাকে।

সম্প্রতি মাদাম তুসো জাদুঘরের তরফে প্রকাশিত একটি ভিডিওতে এই মূর্তির মতোই সেজে নিজের ফ্যানদের চমকে দিতে দেখা যাচ্ছে আনুশকাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, যখনই আনুশকাকে কেউ আনুশকার ‘মূর্তি’ ভেবে ছবি তোলার জন্য কাছে আসছে, তখনই আচমকা শব্দ করে, কথা বলে বা নড়াচড়া করে সেই ফ্যানেদের চমকে দিচ্ছেন আনুশকা। পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে তা।

বিডিটুডেস এএনবি/ ০৬.১২.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eighteen − two =