English Version

ইন্দুরকানী সরকারী কলেজে পবিত্র সিরাতুন্নবী (সঃ) উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এস ডি রিপন মাহমুদ, পিরোজপুর: ইন্দুরকানীতে পবিত্র সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২.৩০ টায় ইন্দুরকানী সরকারী কলেজ মাঠে হযরত মুহম্মদ (সঃ) এর জীবন আর্দশের উপর এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। ইন্দুরকানী কলেজ অধ্যক্ষ মনিরুজ্জামান সিকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী র্কমর্কতা রাজিব আহমেদ, আরো বক্তব্য রাখেন ইন্দুরকানী সরকারি কলেজের সহযোগি অধ্যপক জাকারিয়া হোসেন, প্রভাষক আমিরুল ইসলাম, সাখাওয়াত হোসেন প্রমুখ।

 ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

এ সময় আরও উপস্থিত ছিলেন কলেজের সহকারী অধ্যাপক আঃ মালেক মিয়া, তরুন কুমার বিশ্বাস,আঃ জলির খান,মনি মোহন মন্ডল, ইন্দুরকানী কলেজের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারি বৃন্দ।

আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে বক্তরা বলেন হযরত মুহম্মদ (সঃ) একজন মহামানব, তার জন্ম না হলে এই পৃথিবীর জন্ম হত না। মহান আল্লাহর কাছে সুকরিয়া জানাচ্ছি তিনি আমাদেরকে র্সবশ্রেষ্ঠ নবীর উম্মত হিসেবে দুনিয়ায় পাঠিয়েছেন, আমরা যেন জীবনের সকল অবস্থায় নবীজির আর্দশ বাস্তবায়ন করতেপারি আজকে এই দোয়া করছি মহান রাব্বুল আলামিনের দরবারে।
দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন কলেজের প্রভাষক মোঃ মাসুদুজ্জামান। বিডিটুডেস এএনবি/ ০৬.১২.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 4 =