English Version

ইবি’র বায়োটেকনোলজি বিভাগে প্রবীণ বিদায় অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মুরতুজা হাসান, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বায়োটেকনোলজি বিভাগে (২০১১-১২ শিক্ষাবর্ষ) প্রবীণদের বিদায় অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিশ্ববিদ্যালয়ের ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ১৪০ নং কক্ষে বায়োটেকনোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.নিলুফা আক্তার বানু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড.মো:মমতাজুল ইসলাম।

এসময় আরো উপস্থিত ছিলেন, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড.মো:রেজওয়ানুল ইসলাম, প্রফেসর ড.মো:আনোয়ারুল হক, প্রফেসর ড.মো:আবুল কালাম আজাদ, প্রফেসর ড.মো:মিজানুর রহমান, ড.মো:মাহফিজুর রহমান, নাজমুল হুদা প্রমুখ।

বিভাগের শিক্ষক প্রফেসর ড.মো:মিন্নাতুল করিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড.নিলুফা আক্তার বানু। এসময় তিনি বলেন, আজকে তোমাদের এই বিদায় কোনো দুঃখের বিদায় নয়। আজকের বিদায় তোমাদের শিক্ষাজীবন শেষে কর্ম জীবনে প্রবেশের বিদায়। তোমরা কর্ম জীবনে প্রতিষ্ঠিত হয়ে বিশ্বের মানচিত্রে সুনাম অর্জন করবে এই প্রত্যাশা এবং দুআ করি”।

অনুষ্ঠানে বিভাগের পক্ষ থেকে কৃতী শিক্ষার্থী ও সেই সাথে বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। প্রসঙ্গত, শিক্ষার্থীদের অংশগহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিডিটুডেস এএনবি/ ২৩.০৯.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nine − eight =