ঢাকা, বাংলাদেশ, ২৭°সে | আজ |
English Version

আইনজীবী হতে গিয়ে মিডিয়াতে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


অভিনয় আর মডেলিং জগতে পা রেখেছেন মাত্র বছরখানেক হলো। এর মধ্যে বেশ কয়েকটি মিউজিক ভিডিও, নাটক আর শর্টফিল্মে কাজ করেছেন তরুণ অভিনেত্রী ও মডেল ওরা মেহরিন রায়া। ভালো কাজ করার লক্ষ্য নিয়ে প্রস্তুত করছেন তিনি। পড়ালেখার পাশাপাশি অভিনয় জগতে টিকে থাকতে বেশ পরিশ্রম করতে হচ্ছে রায়াকে। বর্তমানে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ পড়াশোনা করছেন তিনি।

ওরা মেহরিন রায়ার কাছে কেন অভিনয়ে এলেন তা জানতে চাইলে তিনি বলেন, কিভাবে চলে এলাম তা ঠিক বলতে পারছি না। আসলে আমরা অনেক সময় চাই একটা আর হয় আরেকটা। আমার ক্ষেত্রে বিষয়টি তেমনই। মিডিয়াতে কাজ করব, এটা কখনো ভাবিনি। ভোলা জেলা থেকে ঢাকায় আগত হাস্যোজ্জ্বল তরুণী ওরা মেহরিন রায়ার বাবা-মা’র স্বপ্ন ছিল মেয়েকে আইনজীবী বানাবে। বাব-মা এখনো সেটিই প্রত্যাশা করেন রায়াকে নিয়ে। কিন্তু দুরন্ত রায়া এখন পুরোদস্তুর অভিনেত্রী হওয়ার চেষ্টা করছেন।

অভিনয় জগতে পা রাখাটা পছন্দ করেনি রায়ার পরিবার। রায়া বলেন, আমার পরিবার বেশ রক্ষণশীল। সেকারণে অভিনয় জগৎ পরিবারের পছন্দ নয়। তবে এখন মোটামুটি সবাই মেনে নিয়েছেন। শুধু বাবাকে এখনো রাজি করাতে পারিনি। আশা করছি ভালো কাজ করতে পারলে তিনি অবশ্যই রাজি হবেন।

বিডিটুডেইজ/নাভূ/14.01.18