English Version

গাজীপুর-১ সরকারের উন্নয়ন বার্তা নিয়ে ভোটের মাঠে নেতা রাসেল সরকার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আনোয়ার হাসান, গাজীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসনে মনোনয়নপ্রত্যাশী মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল নৌকায় ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। করছেন নির্বাচনী এলাকায় সভা সমাবেশ,আলোচনা সভা। প্রতিদিন তার নির্বাচনী এলাকায় ক্ষমতাসীন সরকারের নানা উন্নয়ন বার্তা জনগণের মাঝে পৌঁছে দিতে দিনরাত কাজ করে যাচ্ছেন এই নেতা। শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কাশিমপুরের সারদাগঞ্জ ৪ নং ওয়ার্ড এলাকায় মহানগর যুবলীগের আয়োজনে আলোচনা সভায় তিনি প্রধান অতিথি হিসেবে দীর্ঘ সময় শেখ হাসিনা সরকারের নানা উন্নয়নমূলক কর্মকা- নিয়ে আলোচনা করেন।

কাশিমপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি বেলায়েত হোসেন খান বাবুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে সভায় বক্তব্য রাখেন,তাহের কাজী,আওয়ামী লীগ নেতা আতাউর কাজী,শওকত ইমরান মোল্লা,যুবলীগ নেতা রাহাত খান,ফারুক খান,নজরুল গুপালী,সাইদুর রহমান,মামুন রেজা,ইসমাইল দেওয়ান,মোশারফ হোসেন,সেলিম মাহমুদ প্রমুখ। সভা শেষে নৌকায় ভোট প্রার্থনা করে ওই এলাকার বিভিন্নস্থানে গণসংযোগ করেন রাসেল। সমর্থকদের সঙ্গে কথা বলে জানা যায় আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন কাজের একটি তালিকা তৈরি করেছে রাসেল সরকার।

তাঁর নির্বাচনী প্রচারণায় উন্নয়নের ওই লিফলেট মানুষের হাতে তুলে দিচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আবারও মানুষকে নৌকায় ভোট দিতে আহ্বান জানাচ্ছেন। এক এগারোর সময়ও আওয়ামী মাঠ রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালনকারী এই নেতার কর্মকা-ে সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতার পরিচয় দিয়ে তিনি গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক হন। নির্বাচনী এলাকায় তৃণমূল পর্যায় সাধারণ মানুষের সহযোগিতা,বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সরব ভূমিকা থাকায় এ অঞ্চলের ভোটাররা রাসেলকে এবার নৌকার প্রার্থী হিসেবে চিন্তা করছেন বলে সমর্থকদের দাবি। বিডিটুডেস/আরএ/১৯ অক্টোবর ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

nineteen − 5 =