English Version

চেলসির জয়: হিগুয়েইনের গোলে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ছবি: চেলসির জয়: হিগুয়েইনের গোলে

বিডিটুডেস ডেস্ক: ফুলহামের মাঠ থেকে ২-১ গোল জিতে ফিরেছে চেলসি। ব্লুদের টানা দ্বিতীয় জয়ের পথে প্রথম গোলটি এসেছে হিগুয়েইনের কাছ থেকেই। এরপর স্বাগতিকরা দ্রুত সমতায় ফিরলেও মিডফিল্ডার জর্জিনিয়োর লক্ষ্যভেদে পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে চেলসি। এই জয়ে ২৮ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানেই থাকতে হলো ব্লুদের। এক ম্যাচ বেশি খেলা আর্সেনাল ৫৭ পয়েন্ট নিয়ে আছে পাঁচে।

ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৬-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর চেলসি ঘুরে দাঁড়ায় টটেনহামকে হারিয়ে। জয়ের ধারা সচল রাখলো তারা ফুলহামের মাঠেও। শুরু থেকেই আক্রমণাত্মক চেলসি ২০ মিনিটে এগিয়ে যায় হিগুয়েইনের লক্ষ্যভেদে। ডান প্রান্ত থেকে চেসার আজপিলিকুয়েতার ক্রস বক্সের ভেতর থেকে চমৎকার শটে জালে জড়ান আর্জেন্টাইন তারকা। এসি মিলান থেকে ধারে চেলসিতে নাম লেখানোর পর প্রিমিয়ার লিগে এটা তার তৃতীয় গোল।

চেলসির উৎসব অবশ্য বেশিক্ষণ স্থায়ী হয়নি। মিনিট সাতেক পরই সমতায় ফেলে ফুলহাম। রায়ান বাবেলের ক্রস থেকে গোল করে স্বাগতিকদের খেলায় ফেরান কালাম চেম্বার্স। যদিও জয়ের লক্ষ্যে মাঠে নামা চেলসি আবারও এগিয়ে যেতে সময় নেয়নি। ৩১তম মিনিটে সফরকারীরা ব্যবধান ২-১ করে জর্জিনিয়োর গোলে। এডেন হ্যাজার্ডের পাস থেকে লক্ষ্যভেদ করেন এই ব্রাজিলিয়ান মিডফিল্ডার। দ্বিতীয়ার্ধে আর কোনও দলই গোল করতে না পারলে জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। দিনের আগের খেলায় ওয়াটফোর্ডের মাঠ থেকে হেরে ফিরেছে লিস্টার সিটি। ইনজুরি টাইমের নাটকীয়তায় স্বাগতিকরা জিতেছে ২-১ গোলে। যাতে লিস্টারের কোচ হিসেবে ব্রেন্ডন রজার্সের পথচলাটা শুরু হলো হার দিয়ে।

এদিন ম্যাচের শুরু থেকেই ফুলহ্যামের মাঠে দুর্দান্ত ছিল অতিথিরা। ম্যাচের ২০তম মিনিটে দলকে প্রথম এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা হিগুয়াইন। ডান দিক দিয়ে ওঠা আক্রমণে উইলিয়ানের পাস পেয়ে ডি-বক্সে মাঝ বরাবর বল বাড়ান আসপিলিকুয়েতা। সুযোগ পেয়ে প্রথম ছোঁয়ায় ঠিকানা খুঁজে নেন হিগুয়াইন।

সাত মিনিটের মাথায় স্বাগতিকদের সমতায় ফেরান ইংলিশ ডিফেন্ডার ক্যালাম চেম্বার্স। যদিও সেটা বেশিক্ষণ স্থায়ী হয়নি। কারণ ৩১তম মিনিটে চেলসিকে আবারও এগিয়ে নেন ইতালিয়ান মিডফিল্ডার জর্জিনিয়ো। শেষের দিকে আর ব্যবধান বাড়ানো সুযোগ না পেলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

গোলশূন্য ড্র নিয়ে মোট ২৯ ম্যাচে ২১ জয়ে লিগের পয়েন্ট তালিকায় ২ নম্বরে আছে লিভারপুল। সমান ম্যাচ খেলে ২৩ জয়ে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।৫৮ পয়েন্ট নিয়ে তালিকার চারে আছে ম্যানইউ। আর ছয়ে থাকা চেলসির পয়েন্ট ৫৬। বিডিটুডেস /ডি আই/ ৪ মার্চ, ২০১৯

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

11 − 2 =