ঢাকা, বাংলাদেশ, ২৭°সে | আজ |
English Version

জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ বাতিল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


বাংলাদেশ অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের জন্য প্রস্তুতি ম্যাচ খেলার ‍সুযোগ পাচ্ছে না জিম্বাবুয়ে দল। শনিবার বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল তাদের। কিন্তু ফ্লাইট বিপর্যয়ে নির্ধারিত সময়ে পৌঁছতে ব্যর্থ হওয়ায় প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রস্তুতি ম্যাচ নিয়ে শঙ্কাটা তৈরি হয়েছিল আগেই। ত্রিদেশীয় সিরিজের জন্য ১০ জানুয়ারি (বুধবার) বাংলাদেশ পৌছার কথা ছিল জিম্বাবুয়ে দলের। কিন্তু রাবীদ ইমাম জানিয়েছেন শুক্রবার আসছে জিম্বাবুয়ে। সেটাও ভাগে ভাগে। একসঙ্গে সব ক্রিকেটার আসছে না। পাঁচ জনের প্রথম বহর শুক্রবার বিকেল ৫টায়। আর এমন ফ্লাইট বিপর্যয়ের কারণেই বিসিবি একাদশের বিপক্ষে জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছ।

সূচী অনুযায়ী শনিবার বিসিবি একাদশের বিপক্ষে বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। জিম্বাবুয়ে ক্রিকেট দলের আগমণ পিছিয়ে যাওয়ায় সেটি আর হচ্ছে না।

প্রস্তুতি ম্যাচ বাতিল হওয়ায় নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ হারালেন এনামুল হক বিজয়, সাব্বির রহমান, আবুল হাসান রাজু ও মোহাম্মদ মিঠুন। এ চার ক্রিকেটার ত্রিদেশীয় সিরিজের মূল স্কোয়াডে রয়েছেন।