English Version

জেনে নিন আপনার রাশিফল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: মেষ: ২১ মার্চ – ২০ এপ্রিল
চাকরিজীবীদের কর্মব্যস্ততা বাড়বে। বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

বৃষ: ২১ এপ্রিল – ২০ মে
সৃজনশীল গবেষণামূলক কাজে সুনাম ও মর্যাদা বাড়বে। কোনো আনন্দ ভ্রমণে যেতে পারেন। বিদেশের সূত্র থেকে লাভবান হতে পারেন। কারও বা বিদেশযাত্রা হতে পারে।

 ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

মিথুন: ২১ মে – ২০ জুন
আর্থিক চাপে থাকবেন। কোনো ঝামেলায় জড়াতে পারেন। রাগ বা জেদ দাম্পত্য অশান্তির কারণ হবে। স্বাধীন পেশায় জড়িতদের সফলতা আসবে।

কর্কট: ২১ জুন – ২০ জুলাই
কারো অসুস্থতাজনিত ব্যয় বাড়বে। শিক্ষার্থীদের শিক্ষায় উন্নতি ও সম্মানজনক প্রাপ্তি হতে পারে। কোনো আনন্দ অনুষ্ঠানে যোগ দিতে পারেন। কারও বা প্রেম সংক্রান্ত যোগাযোগ বাড়বে।

সিংহ: ২১ জুলাই – ২১ আগস্ট
বিয়ের আলোচনার অগ্রগতি হতে পারে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে ব্যস্ততা বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। গৃহে আত্মীয় সমাগম হতে পারে।

কন্যা: ২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর
মাসের শেষদিকে পেশাগত কাজে সুনাম ও সম্মান বাড়বে। আপনার গৃহীত পদক্ষেপ কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে।

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর
শত্রুতামূলক ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। আপনার মনোবল চাঙা থাকবে। স্বাধীন পেশায় জড়িতদের সুনাম ও মর্যাদা বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিক: ২৩ অক্টোবর – ২১ নভেম্বর
রাগ বা জেদ ক্ষতিকর হতে পারে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। তবে চাকরিজীবীদের কিছুটা চাপের মধ্যে থাকতে হবে।

ধনু: ২২ নভেম্বর – ২০ ডিসেম্বর
যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। প্রিয়জন কারও চাপে বিরোধ। কিছুটা আর্থিক চাপে থাকতে পারেন। আপনার কোনো ভুল সিদ্ধান্তের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

মকর: ২১ ডিসেম্বর – ১৯ জানুয়ারি
পাওনা টাকা আদায় সহজ হবে। স্বাধীন পেশায় সফলতা পাবেন। ভাই-বোন কারও সঙ্গে বিরোধ হতে পারে। বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ। মাতৃস্বাস্থ্য দুশ্চিন্তার কারণ হবে।

আরও পড়ুন: ডায়াবেটিসের কিছু ভুল ধারণা ও বাস্তবতা

কুম্ভ: ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি
আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। তবে পারিবারিক শান্তি বজায় রাখার ক্ষেত্রে কৌশলী হতে হবে। শুরুতে আপনি বিভিন্নমুখী চাপে থাকতে পারেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ
কর্মক্ষেত্রে বসের মন রক্ষা করে চলা কঠিন হবে। জনসংযোগমূলক কাজে সফলতা পাবেন। কোনো বন্ধুর সঙ্গে বিরোধ হতে পারে। মনোবল চাঙা হবে।

বিডিটুডেস এএনবি/ ০৬.১২.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × 2 =