English Version

ঝড়েপরা শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহবান জানালেন – রেজওয়ানুল হক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

মোঃ আবুল কালাম, জাকারিয়া-জামালগঞ্জ: সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় ইসলামিক ফাউন্ডেশন’র সমন্বয় সভা অনুষ্টিত। ৪ঠা ডিসেম্বর সকাল ৯ঘটিকার সময় জামালগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারে ইফা সাধারণ কেয়ার টেকার ও নিকাহ রেজিস্টা’র আব্দুল মুকিত’র সঞ্চালনায়, মডেল কেয়ার টেকার মাওঃ সিরাজুল ইসলামের সভাপতিত্ত্বে ইফার কেন্দ্র শিক্ষ-শিক্ষিকাদের সমন্বয় সভা অনুষ্টিত হয়েছে।

এতে প্রধান দিক নির্দেশনামূল আলোচনা পেশ করেন ইসলামিক ফাউন্ডেশন জামালগঞ্জের সুপার ভাইজার মাওঃ রেজওয়ানুল হক, তিনি বলেন আমাদের ভাটি অঞ্চলের জামালগঞ্জে মোট ইফার কেন্দ্র রয়েছে ৭০টি। এসমস্ত কেন্দ্রগুলোতে আমি নতুন যোগ দেয়ার পর থেকে প্রতিটি কেন্দ্র পরিদর্শন করেছি। এতে আমি উপলব্ধি করতে পারলাম যে, এসমস্ত এলাকায় অর্থের অভাবে ছাত্র/ছাত্রী লেখা-পড়া থেকে ঝড়েপরে বেশী! আর আমাদের টার্গেট হলো ঝড়েপরা শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো।

ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

কেননা তাদের মাঝেই আমরা আনন্দ পাই। কারণ তারাই একদিন জাতীর কান্ডারিতে রূপ নেবে এটা আমার বিশ্বাস। তিনি ২০১৮ ইং শিক্ষা বর্ষের সমাপনি পরীক্ষা ও ২০১৯ শিক্ষা বর্ষের নতুন ছাত্র ও কেন্দ্র প্রসঙ্গে দীর্ঘ আলোচনা পেশ করেন। স্বাগত আলোচনা পেশ করেন ইফার কেন্দ্র শিক্ষক ও আলফালাহ কামলাবাজ দাখিল মাদরাসার প্রিন্সিপাল মাওঃ তাজমাহমুদ, মাওঃ ইলিয়াছ আহমদ, মাওঃ ফয়জুন্নুর, মৌলভী মুতিউর রহমান, মাওঃ ইমদাদ প্রমুখ। বিডিটুডেস/আরএ/০৪ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 + nineteen =