ঢাকা, বাংলাদেশ, ২৯°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

টাঙ্গাইলে দুই স্থানে সড়ক দুর্ঘটনায়  নিহত ১ আহত ৮

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


জুয়েল রানা, টাঙ্গাইলঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিহাতী উপজেলার ধলাটেংগর নামক স্থানে দুইস্থানে সড়ক দুর্ঘটনায় ১জন নিহত হয়েছে। এতে  আহত হয়েছে ৮ জন। আজ শুত্রবার (১২ ডিসেম্বর )সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার ফলে মহাসড়কের দুইপাশে অন্তত ১৫ কলোমিটার যানজটের সৃষ্টি হয়। ঘন কুয়াশার কারনে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয়রা।


বঙ্গবন্ধু পূর্ব থানা অফিসার ইনচার্জ আছাবুর রহমান জানান, আজ সকালের দিকে এলেঙ্গা-বঙ্গবন্ধু মহাসড়কের কালিহাতী উপজেলার ধলাটেংগর এলাকায়  দুর্ঘটনা ঘটে। এসময় ঢাকাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৫-৫৭৮১) পিছন দিক থেকে একটি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পাবনার বেড়া এলাকার মাইক্রোবাসরে চালক ফজর আলী নিহত হয়। এতে আহত হয় ৫জন। অপর দিকে একই এলাকায় ঢাকাগামী একটি টমেটো ভর্তি ট্রাক অপর একটি বাসকে পিছন দিক থেকে ধাক্কা দিলে এতে আহত হয় ৩জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে
পাঠানো হয়েছে।এদের মধ্যে ২জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনা কবলিত যানবাহন দ্রুত সরিয়ে নেয়া হয়েছে। বেলা বাড়ার সাথে সাথে যানচলাচল স্বাভাবিক হবে বলেও তিনি জানান ।